ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / শাহরাস্তিতে কৃষিতে অবদানে বলরাম সাহা’র শ্রেষ্ঠত্ব অর্জন

শাহরাস্তিতে কৃষিতে অবদানে বলরাম সাহা’র শ্রেষ্ঠত্ব অর্জন

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে মাঠ পর্যায়ে কৃষি উন্নয়নে অবদান  রাখায় পৌর-সভার উপ-সহকারী কৃষি অফিসার বলরাম সাহা শ্রেষ্ঠত্ব অর্জনের পুরস্কারে ভূষিত হয়েছেন ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, চাঁদপুরের শাহরাস্তি  উপজেলা  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর  মাঠ পর্যায়ে বিভাগীয় কার্যক্রম সফলভাবে বাস্তবায়নে উৎসাহ প্রদানের লক্ষ্যে সংশ্লিষ্ট  বিভাগের উপ-পরিচালক নিজস্ব উদ্যোগে তিনটি ক্যাটাগরিতে এ পুরস্কার ঘোষণা করেন। জেলায়  শ্রেষ্ঠ উপজেলা কৃষি অফিসার, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার, উপ-সহকারী কৃষি অফিসার। ওই হিসেবে শাহরাস্তি পৌরসভার আবাদি কৃষিজমিতে কৃষকদের আধুনিক চাষাবাদ পদ্ধতি  সম্প্রসারন ও কৃষি উপকরণ ব্যবহারে উদ্ভুদ্ধ  করনে এবং  উৎপাদন বৃদ্ধিতে অবদানের জন্য। ১৪২৭ বঙ্গাব্দ শাহরাস্তি পৌর  উপ কৃষি অফিসার বলরাম সাহা “উপ -সহকারী কৃষি অফিসার” হিসেবে কর্মক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রাখায় (অবদানে) সমগ্র উপজেলায় তিনি  এ পুরস্কারের সম্মানে ভূষিত হয়ে এই শ্রেষ্ঠত্ব অর্জন করেন।
ওই অসামান্য অবদানের জন্য তিনি সংশ্লিষ্ট কৃষি অধিদপ্তর থেকে সম্মাননা হিসেবে একটি সার্টিফিকেট অর্জন এবং একটি ক্রেস্ট গ্রহণ গ্রহণ করেন তিনি। এই অর্জনে সন্তুষ্টি প্রকাশ করে অফিসার বলরাম সাহা বলেন, সরকারি দাপ্তরিক কাজের পাশাপাশি কৃষি ক্ষেত্রে যেখানে যে সমস্যা মাঠ পর্যায়ে গিয়ে সমাধান করেছি। কর্মক্ষেত্রে  এ অর্জন আমাদের কাজের স্পৃহা বাড়াতে সহায়ক হবে।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv