ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগের খাদ্য দ্রব্য বিতরণ

শাহরাস্তিতে কর্মহীন মানুষের মাঝে আওয়ামীলীগের খাদ্য দ্রব্য বিতরণ

করোনা সংকট মোকাবেলায় আওয়ামীলীগ জনগনের পাশে থাকবে

———উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী মো. কামরুজ্জামান মিন্টু

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু বলেছেন, করোনা ভাইরাস সংকটকালে আওয়ামীলীগ জনগনের পাশে আছে এবং থাকবে। তিনি ধৈ ও দায়িত্বশীলতার সঙ্গে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহবান জানান।

সোমবার (৩০ মার্চ) উপজেলার বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্য দ্রব্য এবং মাকর্স বিতরণ কালে ওই কথা বলেন।

পৌরসভার কালিয়াপাড়া, নিজমেহার কালিবাড়ি, সুয়াপাড়া এবং সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক, চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলি, মেহার দক্ষিণ ইউনিয়নের দেবকরা ও রায়শ্রী দক্ষিণ ইউনিয়নসহ বিভিন্ন এলাকার কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ কার্যক্রম শুরু করেন।

প্রথম দিন ৫শত পরিবারের মাঝে প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল, ২কেজি আলু, ২ কেজি আটা, ১ লিটার সয়াবিন তেল, ১কেজি মুসরি ডাল, ১ টি ডেটল সাবান, ১টি মাকর্স বিতরণ করেন।

সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান মিন্টু জানান, পর্যায়ক্রমে উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে উপজেলা আওয়ামীলীগ খাদ্য দ্রব্য সহায়তা প্রদান করে যাবে।

তিনি আরো বলেন, গুজবে কান না দিয়ে করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে সরকারের দেওয়া সকল স্বাস্থ্যবিধি মেনে চলুন।

খাদ্য দ্রব্য বিতরণকালে তার সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. শফিউল আযম স্বপন, সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাধু, উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগ নির্বাহী কমিটির সাবেক সদস্য রোটা: মাহবুব আলম চৌধুরী, ছাত্রলীগ সাবেক নেতা এফ. কাদের বাবু প্রমুখ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঈদ শপিং’র টাকায় ২শ’ জনকে ইফতার সামগ্রী দিল ছাত্রলীগ

সাইফুল ইসলাম সিফাত : নিজেরা ঈদ উৎসব না করে সেই টাকায় ২০০ দু:স্থ ও অসহায় মানুষের …

vv