ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে করোনা রোধে ইঞ্জিনিয়ার সফিকুর রহমানের পিপিই সামগ্রী বিতরণ
শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের পক্ষে মাস্ক ও স্যানেটাইজার গ্রহন করছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু। ছবি : নোমান হোসেন আখন্দ

শাহরাস্তিতে করোনা রোধে ইঞ্জিনিয়ার সফিকুর রহমানের পিপিই সামগ্রী বিতরণ

মোঃ মাসুদ রানা ও নোমান হোসেন আখন্দ : চাঁদপুরের শাহরাস্তি হাজীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে জেলা আ’লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার শফিকুর রহমান ব্যক্তিগত উদ্যোগে( পিপিই) সামগ্রী বিতরণ করেছেন।

গত দুইদিন তিনি হাজীগঞ্জ-শাহরাস্তি দলীয় কর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে এ পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট ( পিপিই) ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন । ওই সময় তিনি প্রাণঘাতক করোনা ভাইরাস থেকে সুরক্ষা জন্য জনসাধারণের জন্য ,৪০ হাজার মাস্ক, প্রয়োজনীয়হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেন।

এরই ধারাবাহিকতায় গত ৬ মার্চ বিতরণের অংশ হিসেবে চাঁদপুর জেলা আলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটোয়ারীর নিকট ৫ হাজার মার্কস ও ৫ হাজার হ্যান্ড স্যানেটাইজার হস্তান্তর করেন। একইভাবে শাহরাস্তি উপজেলার এ সামগ্রী গ্রহন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: ফরিদ উল্ল্যাহ চৌধুরী ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগের সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টুর হাতে সাড়ে ৭ হাজার মার্কস ও সাড়ে ৭ হাজার হ্যান্ডস্যানেটাইজার হস্তান্তর করেন।

ঐদিন হাজিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: গাজী মাঈনুদ্দিন এর নিকট সাড়ে ৭ হাজার মার্কস ও সাড়ে ৭ হাজার হ্যান্ডস্যানেটাইজার হস্তান্তর করেন। ওই কার্যক্রমের পাশাপাশি স্থানীয়দের জনসচেতনতার লক্ষ্যে শাহরাস্তি উপজেলার ১০ টি ইউপি ও ১টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে মাইকিং ও মার্কস, হ্যান্ডস্যানেটাইজার বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন।

পরে তিনি দলীয় নেতৃবৃন্দকে নিয়ে উপজেলা পরিষদ ও উপজেলা নিবার্হী কর্মকতার্র কার্যালয়, উপজেলার স্বাস্থ্য কর্মকতার্র কাযার্লয়, ও হাজীগজ্ঞ উপজেলা পরিষদ কাযার্লয়, উপজেলা নিবার্হী কর্মকতার্র কাযার্লয়, উপজেলা স্বাস্থ্য কর্মকতার্র কাযার্লয়ে প্রয়োজনীয় পিপিই ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফরিদ উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক সফিউল স্বপন, পৌর আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক ডা: মফিজুর রহমান, সাবেক ছাএনেতা হুমায়ুন কবির হিরো, যুব লীগের যুগ্ন সম্পাদক জাকির হোসেন অন্তর, এফ কাদের বাবু, মাঈনুল হোসেন জামিল, রফিকুল ইসলাম রকি, আবুল হোসেন শান্ত প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুলিশ ৪৩ কার্টুন মশার কয়েল পুড়িয়ে দিল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আদালতের নির্দেশে জব্দকৃত নকল তেতাল্লিশ কার্টুন মশার কয়েল পুড়িয়ে …

vv