ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / শাহরাস্তিতে করোনা তাণ্ডবে অগ্রণী ব্যাংক লকডাউন

শাহরাস্তিতে করোনা তাণ্ডবে অগ্রণী ব্যাংক লকডাউন

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে অগ্রণী ব্যাংক মেহের কালিবাড়ি বাজার ‘‘শাহরাস্তি শাখার’’ ক্যাশ অফিসার মোঃ লোকমান হোসেন (৩১) কোভিড পজিটিভ শনাক্ত হয়েছে।একই সঙ্গে ওই শাখার আরো ৩ জন কর্মকর্তার শারীরিক অসুস্থতা বোধ করছেন।

ওই সংবাদ ভাইরাল হতেই রোববার (১৪জুন) সকালে ব্যাংকের এই শাখাটিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের নির্দেশে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি শাহ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে শাখাটি লকডাউন করে দেয়।

এদিকে পূর্ব থেকে শাখাটি বন্ধের ঘোষণা না থাকায় শত শত গ্রাহক বিড়ম্বনার শিকার হয়। অনেকে এসে লেনদেন করতে না পেরে আবার ফিরে যায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়,গত ৪ জুন ওই শাখার ক্যাশ অফিসার লোকমান অসুস্থতা বোধ করে ব্যাংক ব্যবস্থাপক থেকে ছুটি নিয়ে নিজ বাসা হাজীগঞ্জ চলে যায়। তারপর থেকে অসুস্থতাজনিত কারণে তিনি আর কর্মস্থলে যোগদান করেনি।

শনিবার (১৩জুন) বিকেলে আক্রান্ত ওই কর্মকর্তা পজিটিভের বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষের নজরে আসে। রোববার দুপুরে উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়।

এর পরেই সংশ্লিষ্ট প্রশাসন এই ব্যবস্থা নেয়। এ শাখা ব্যবস্থাপক(ম্যানেজার) মোঃ আলমগীর হোসেন ফরাজী জানান, পরবর্তীতে কোন কর্মকর্তা আক্রান্ত না হলে উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে শাখাটি আবার আগের লেনদেন কার্যক্রম অবস্থানে ফিরে যাবে ।

এদিকে স্থানীয় ব্যবসায়ী আদনান নোমান জানান, হঠাৎ করে ব্যাংক কর্মকর্তা কোভিড পজিটিভ সংবাদে ব্যাংক কার্যক্রমে সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী,ব্যাবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দেয়।

Facebook Comments

Check Also

হাইমচরে ইসলামী ব্যাংক বাংলাদেশ এর এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : হাইমচরে ইসলামী ব্যাংক বাংলাদেশ এর হাইমচর বাজার এজেন্ট ব্যাংকিং শাখার …

vv