ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে করোনা উপসর্গে ঔষধ বিক্রেতার মৃত্যু

শাহরাস্তিতে করোনা উপসর্গে ঔষধ বিক্রেতার মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে প্রাণঘাতি করোনাভাইরাসের উপসর্গে এক ঔষধ বিক্রেতার মৃত্যু হয়েছে।উপজেলার চিতোষী পশ্চিম ইউপি’র ৬নং ওয়ার্ডের উঘারিয়া গ্রামের বেপারী বাড়িতে মৃত্যুর এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন, গ্রামবাসী ও সংশ্লিষ্ট সূত্র জানায়,ওই বাড়ির মৃত হাবিবুল্লার পুত্র মোঃ মুজিবুল হক (৫৫) কুমিল্লার চান্দিনা উপজেলার ঊষা জুট মিল সংলগ্ন একটি ঔষধের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করছিলেন।

গত শুক্রবার (১৯জুন) তিনি অসুস্থতা বোধ করে জ্বর,সদির্, ও কাশি নিয়ে বাড়ি ফিরে চলে আসেন।পরদিন শনিবার তিনি মসজিদে নামাজ আদায় সহ এলাকার চাস্টলে গিয়ে স্থানীয়দের সঙ্গে চা পান করেন।

ওই শনিবার দিবাগত রাত ৪টায় তিনি করোণা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। রবিবার সকালে ইউপি চেয়ারম্যান জোবায়েদুর কবির বাহাদুর বিষয়টি সংশ্লিষ্টদের অবহিত করেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা প্রতিক সেন ল্যাব টেকনিশিয়ান খোরশেদ আলমকে পাঠিয়ে স্বাস্থ্যবিধি মেনে নমুনা সংগ্রহ করেন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের পরামর্শে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহ আলম পুলিশের সঙ্গীয় ফোর্স দিয়ে দাফনের ব্যবস্থা করেন।

এ দাফন কাজে ইউপি চেয়ারম্যান বাহাদুর, ইসলামিক ফাউন্ডেশনের আলম ফরাজির,উঘারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিছ যুক্ত হয়ে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করেন।

দাফন শেষে মৃত মুজিবের বাড়িটি পুলিশ প্রশাসন লকডাউন করে দেয়। হোম কোয়ারেন্টিনে থাকার সময়ে পরিবারটির যেন খাদ্য সংকটে না পড়ে সেজন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান তার প্রয়োজনীয় রসদ যোগান দেওয়ার ব্যবস্থা করেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর উপহার পেলো ২৫০ শ্রেণি পেশার মানুষ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ২৫০ জন শ্রেণি-পেশার মানুষকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে …

vv