ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / শাহরাস্তিতে করোনা উপসর্গে ওয়ার্কশপ ব্যবসায়ীর মৃত্যু

শাহরাস্তিতে করোনা উপসর্গে ওয়ার্কশপ ব্যবসায়ীর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মোঃ ইলিয়াস(৩২) নামের এক ওয়ার্কশপ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত ১০টায় উপজেলা রায়শ্রী উত্তর ইউপি’র উনকিলা গ্রামের শহিদুল্লাহ কোম্পানির বাড়িতে মৃত্যুর এ ঘটনা ঘটে। ওই বাড়ির শহীদুল্লাহর পুত্র ব্যবসায়ী ইলিয়াস গত ১২ দিন পূর্বে তার চট্টগ্রামের ওয়ার্কশপ ব্যবসা গুটিয়ে নিজ বাড়িতে চলে আসেন। এসেই কয়েকদিন পর জ্বর, সদি, কাশিতে আক্রান্ত হয়।

গত শুক্রবার (২৯মে) স্বপ্রণোদিত হয়ে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দেন। ওই অসুস্থতায় তিনি স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেন।

মঙ্গলবার (২জুন ) তার স্বাস্থ্যের অবনতি হয়ে, রাত ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। এ সংবাদ চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারকে অভিহিত করেন।

সংশ্লিষ্ট প্রশাসনের পরামর্শে খিলা পুলিশ ফাঁড়ির এএসআই মোবারক হোসেন সঙ্গীয় ফোর্স বাড়িটি লকডাউন করে দেন। লকডাউন কালীন সময় প্রশাসনের পক্ষ থেকে এ পরিবারের অন্য সদস্যদের জন্য খাদ্যসহায়তা ব্যবস্থা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও (আরএমও) ডাঃ অচিন্ত্য কুমার চক্রবর্তী জানান, মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বুধবার সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে মরহুমের মরদেহ স্থানীয় চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন ও ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা মোবারক হোসেনের উপস্থিতিতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে হাঁস মারাকে কেন্দ্র করে হামলায় বৃদ্ধসহ আহত ২, থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে হাঁস মেরে পশুর সাথে এ কেমন শত্রুতা সৃষ্টি করলো নরপশুরা। পালিত হাঁস মারাকে …

vv