ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে করোনায় নিকট হেরে গেলেন সহকারী অধ্যাপক মাওঃ শাহজাহান

শাহরাস্তিতে করোনায় নিকট হেরে গেলেন সহকারী অধ্যাপক মাওঃ শাহজাহান

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনার সাথে যুদ্ধ করে হেরে গেলেন ভোলদীঘি কামিল মাদ্রাসা সহকারি অধ্যাপক মাওলানা শাহজাহান ৫৭ ,ইন্না…রাজেউন। সদা হাস্যজ্জল ,নম্র-ভদ্র ,বিনয়ী এই শিক্ষকের মৃত্যুতে সমগ্র এলাকায় ও মরহুমের কর্মস্থল মাদ্রাসার শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে তিনি কিছুদিন পূর্বে করোণা পজিটিভ শনাক্ত শেষে কুমিল্লা মেডিকেল কলেজ করোণা ডেডিকেটেড ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।
সোমবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় তিনি  চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। পরে ওই দিন বিকেল ৪ টায় তার গ্রামের বাড়ি রায়শ্রী উত্তর ইউপির বোগড়া গ্রামে নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী  ৩ ছেলেসহ বহু আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে যান।
নিহতের স্বজনদের সূত্র জানায়,গত শুক্রবার জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে তার স্বজনরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে তার করোনা পজিটিভ শনাক্ত হয়। এদিকে মরহুমের কর্মময় জীবন সম্পর্কে জানা যায়, তিনি মাওঃ মোঃ শাহজাহান ১৯৮৫ সালে ভোলদিঘী কামিল মাদ্রাসায় সহকারি শিক্ষক পদে যোগদান করেন। পরে ১৯৯২ সালে ওই মাদ্রাসায় আরবি প্রভাষক হিসেবে পদোন্নতি লাভ করেন।
এদিকে মরহুমের মৃত্যুর সংবাদ  এলাকায় চাউর হতেই ছাত্র-শিক্ষক অভিভাবক মুখে মুখে শোনা যায়, তিনি শাহজাহান শিক্ষক হিসেবে যেমন ছিলেন মেধাবী তেমনি বিনয়ী, সৎ ব্যক্তিত্বসম্পন্ন মানুষ হিসেবে ছিল সুখ্যাতি।
এদিকে করোনায় আক্রান্ত হয়ে মরহুমের অকাল প্রয়াণে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পরিবার যেন এই শোক সইতে পারেন সে আশাবাদ ব্যক্ত করেছেন।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv