ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে করোনায় কাউন্সিলর, ব্যাংকারসহ আক্রান্ত বেড়ে ৬৭

শাহরাস্তিতে করোনায় কাউন্সিলর, ব্যাংকারসহ আক্রান্ত বেড়ে ৬৭

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপে নতুন করে এক কাউন্সিলর ও ব্যাংকারসহ ৩জন আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার ২৩জুন বিকেলে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় হতে প্রেরিত রিপোর্টে আক্রান্তের বিষয়টি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রতীক সেন ইউএইচএফপিও নিশ্চিত করেন।

অন্যদিকে এ পর্যন্ত কোভিড-১৯ শনাক্তকরণে ৪২৪ জনের নমুনা পাঠানো হয়।তার মধ্যে প্রাপ্ত ২৭৭ জনের নমুনা রিপোর্টে ২১০জনের নেগেটিভ এবং ৬৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। এর মধ্যে ৩ জনের মৃত্যু এবং ১২ জন সুস্থ্য হয়েছেন। আক্রান্ত রোগীদের বিষয়টি ভাইরাল হতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের পরামর্শে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম শনাক্তদের বাড়ি লকডাউন করে দেন।

সংশ্লিষ্ট অফিস ও আক্রান্তদের পরিবার সূত্রে জানায়, শাহরাস্তি পৌরসভার প্যানেল মেয়র এবং বাদিয়া ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন (৪৬) রিপোর্ট পজিটিভ এসেছে।

এছাড়া পৌর শহরের উত্তর ঠাকুর বাজারে অবস্থিত ন্যাশনাল ব্যাংকের (এনবিএল) শাখার কর্মকর্তা সিরাজুল হক (৪৫) তিনি কচুয়ায় নিজ বাসায় আইসোলেশন চিকিৎসাধীন রয়েছেন।

পৌর শহরের সুয়াপাড়া খাঁন বাড়ির রেজাউল করিম খাঁনের পুত্র বেলাল আহমেদ (৩৬) বর্তমান নিবাস উপতলা স্কুল সংলগ্ন ৫তলা নতুন বিল্ডিং তার রিপোর্ট করোনাা পজিটিভ আসে।তিনি ঠাকুর বাজারে একটি মুদি দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন।

উল্লেখ্য, পূর্বের শনাক্তকৃত ৬৪ জন রোগীর মধ্যে টামটা উত্তর ইউপির বলশীদ দক্ষিণ পাড়ার আব্দুল আলী মুন্সী বাড়ীর আব্দুল বারীর পুত্র মনির হোসেন (৩৫),সুচিপাড়া উত্তর ইউপি’র শোরসাক মিছাব বাড়ির কবির হোসেনের স্ত্রী সেতারা আফরোজ (৩৫) দ্বিতীয় নমুনার রিপোর্টও আবার পজিটিভ আসে।

এ নিয়ে আজ আসা ৯টি রির্পোটের মধ্যে ৫টি পজেটিভ এবং ৪টি নেগেটিভ সনাক্ত হয়।

পৌরসভার প্যানেল মেয়র বাহার উদ্দিনের আক্রান্তের সংবাদ পৌর মেয়র হাজী আব্দুল লতিফ তার আশু রোগ মুক্তির জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নোমান হোসেন আখন্দ : বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও উন্নয়ন যাত্রার ৭১ তম বর্ষে পদার্পন …

vv