ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে করোনার হানায় দুই বয়োবৃদ্ধের মৃত্যু

শাহরাস্তিতে করোনার হানায় দুই বয়োবৃদ্ধের মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ফের করোনা আক্রান্তে দুই বয়োবৃদ্ধ  নারী ও পুরুষের মৃত্যু হয়েছে। এই নিয়ে অএ  উপজেলায় করোনায়  পূর্বের ৭ ব্যক্তির মৃত্যুর   সঙ্গে নতুন করে ২ জন যুক্ত হয়ে দাড়াল ৯ জনে ।
সর্বশেষ বৃহস্পতিবার (৮ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন মৃত্যুর এ সংবাদ নিশ্চিত করেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, চাঁদপুরের ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে গত ৬ এপ্রিল  আসা ৬টি পজেটিভ রিপোর্টে মৃত বয়োবৃদ্ধ ওই ২ জন অন্তর্ভুক্ত ছিল। যার মধ্যে শাহরাস্তি পৌরসভার নাওড়া গ্রামের পাটোয়ারী বাড়ির মৃতঃ হায়দার আলীর পুত্র আঃ রব পাটোয়ারী (৬৫) ।
পজিটিভ শনাক্তের রিপোর্টৈর একদিন পর (গত ৭- এপ্রিল) ভোর সাড়ে ৫ টায় তিনি  নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
এছাড়া টামটা দক্ষিণ ইউপির ওয়ারুক বড় বাড়ির আবুল বাশারের স্ত্রী কৈতরের নেছা (৬৫) একইভাবে গত ৫ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে মারা যান। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ রিপোর্টে পজেটিভ আসে।
এদিকে বৃহস্পতিবার নতুন করে চাঁদপুর থেকে ১৬টি নমুনার ফলাফল আসে। ওই ফলাফলে নতুন করে ৩ জনের রিপোর্ট পজেটিভ ও ১৩ জনের নেগেটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাসির উদ্দিন জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ১ হাজার ৬ শ’ ৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ২৭৮ জনের করোনা পজেটিভ ও ১ হাজার ৩ শ’ ২৭ জনের নেগেটিভ এসেছে। অপেক্ষমাণ রয়েছে ৭টি নমুনা। নমুনা সংগ্রহ আক্রান্তদের মধ্যে ৯ জন প্রাণ হারিয়েছেন । হোম আইসোলেশনে রয়েছেন ১৭ জন।
এদিকে  করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেওয়া হয়েছে বলে উপজেলা প্রশাসন নিশ্চিত করেছে।
Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv