ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তিতে করোনার দুর্যোগ পরিস্থিতিতে নিরবে সেবা দিয়ে যাচ্ছেন ছাত্তার
শাহরাস্তিতে করোনা মহামারিতে সচেতনতা বিষয়ে জনগণকে উদ্বোধন করছেন আনসার কোম্পানি কমান্ডার আঃ ছাত্তার মজুমদার।

শাহরাস্তিতে করোনার দুর্যোগ পরিস্থিতিতে নিরবে সেবা দিয়ে যাচ্ছেন ছাত্তার

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তিতে করোনার দুর্যোগ পরিস্থিতিতে সেবার ব্রত নিয়ে সাহসিকতার সহিত নিরবে নিভৃতে কাজ করে চলেছেন উপজেলা আনসার কোম্পানি কমান্ডার আঃ ছাত্তার মজুমদার। করোনার দুর্যোগ পরিস্থিতি মার্চ/ ২০২০ হতে অধ্যাবদি পর্যন্ত তিনি সচেতনতায় লিপলেট বিতরণ, গনসসচেতনতা তৈরীতে উদ্বুদ্ধকরণ, সামাজিক দুরুত্ব বজায় রাখতে সক্রিয় অংশগ্রহণ, আক্রান্তদের বাড়ী লকডাউন, হাসপাতালে এনে ভর্তি, জরুরী সেবায় সহায়তা, করোনায় মৃত ব্যাক্তিদের দাফন ও সৎকার কাজে সহযোগিতা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ত্রাণ বিতরণে সহায়তা, ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ব্যাক্তি ও তাদের মালামাল স্থানান্তরে সহায়তা প্রদান।
মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ, ও জঙ্গীবাদ প্রতিরোধে প্রশাসনের সহযোগি হিসেবে সাহসিকতার সহিত অংশগ্রহণ, প্রধানমন্ত্রী ঘোষিত মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী সফল করতে আনসার ভিডিপির সদস্যদের শাকসবজি, মৎস্য চাষ ও বৃক্ষ রোপন অভিযান পরিচালনায় সহায়তা প্রদান করা সহ সরকারের গুরুত্বপূর্ণ কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা করে চলেছে।
এ বিষয়ে শাহরাস্তি উপজেলা আনসার কোম্পানি কমান্ডার আঃ ছাত্তার মজুমদার জানান, সেবার মানসিকতা নিয়ে বাংলাদেশ আনসার বাহিনীতে যোগদান করেছি। যতদিন বেঁচে থাকবো মানুষের কল্যাণে সেবা করে যাবো।
Facebook Comments

Check Also

মহামায়া মাদ্রাসার মুহাদ্দিস মুজাম্মিলুল হকের ইন্তেকাল

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী আল জামেআতুল ইসলামীয়া শামছুল উলূম মহামায়া মাদ্রাসার মুহাদ্দিস …

vv