ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে করোনার ছোবলে কলেজ শিক্ষকের মৃত্যু

শাহরাস্তিতে করোনার ছোবলে কলেজ শিক্ষকের মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনার ছোবলে প্রাণ হারিয়েছেন এক কলেজ শিক্ষক ।
সোমবার (৪ জানুয়ারি)  তার নিজ গ্রাম কিশোরগঞ্জ জেলা সদরের বিন্নাটি সরকার বাড়ির পারিবারিক শ্মশানে মরদেহ সৎকার করা হয়েছে।
নিহতের পরিবার ও কলেজ সূত্র জানায়, উপজেলার সুচিপাড়া ডিগ্রী কলেজের পদার্থবিজ্ঞানের সহকারী অধ্যাপক বাবু খোকন চন্দ্র সরকার (৫৮) গত ১২ ডিসেম্বর তিনি কোভিড- ১৯ আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।
সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত ১ টায়  তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির শাহরাস্তি উপজেলার উপদেষ্টা সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, সভাপতি মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সূচীপাড়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ আবুল কালাম, যুগ্ন সাধারন সম্পাদক চিতোষী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বাবু রতন চন্দ্র দেবনাথ, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা সহ সকল গণমাধ্যম কর্মী ।
Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv