ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে করোনায় প্রাণ গেল ভূমি কর্মকর্তার

শাহরাস্তিতে করোনায় প্রাণ গেল ভূমি কর্মকর্তার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে করোনায় আব্দুল মমিন চৌধুরি(৫৭) নামে এক সহকারি ভূমি কর্মকর্তা প্রাণ হারিয়েছেন। গত কয়েকদিন পূর্বে তিনি হাজীগঞ্জ মডেল কলেজ সংলগ্ন নিজস্ব বাসায় অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন ছিলেন। পরে বুধবার(৭-এপ্রিল)  রাতে তার শরীরের অবস্থার অবনতি হলে, স্বজনরা দ্রুত চাঁদপুর সরকারি করোণা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি করেন।
অবশেষে বৃহস্পতিবার (৮-এপ্রিল)  দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র স্ত্রী ও নিকটাত্মীয় গুণগ্রাহী রেখে গেছেন। তার আদি নিবাস কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম গ্রাম উপজেলা। এদিকে শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়ন ভূমি অফিসের এ সহকারি ভূমি কর্মকর্তার আকস্মিক মৃত্যুতে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। সঙ্গে মরহুমের পরিবার যেন এ শোক সইতে পারেন আল্লাহর নিকট সে প্রার্থনা করেন।
সংশ্লিষ্ট প্রশাসন সূত্র জানায়, আব্দুল মমিন চাঁদপুর জেলা রাজস্ব প্রশাসনে একজন সৎ, অভিজ্ঞ ও সদা হাস্যজ্জ্বোল কর্মকর্তা হিসেবে সকলের নিকট সমাদ্রিত ছিলেন। মৃত্যুর পূর্বে তিনি বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি, শাহরাস্তি উপজেলা শাখার সভাপতি ছিলেন।
রাজস্ব বিভাগের এ কর্মকর্তা অকাল প্রয়াণে উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মীরা গভীর শোক জানিয়েছেন।
Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv