ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে করোণা প্রতিরোধে আনসার ভিডিপির সদস্যদের লিপলেট বিতরণ
শাহরাস্তির মেহার কালীবাড়ীতে করোণা প্রতিরোধে সচেতনতামূলক লিপলেট তুলে দিচ্ছেন উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আঃ ছাত্তার মজুমদার।

শাহরাস্তিতে করোণা প্রতিরোধে আনসার ভিডিপির সদস্যদের লিপলেট বিতরণ

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তিতে আনসার ও ভিডিপির সদস্যরা উপজেলা জুড়ে করোণা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা ও লিপলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।

গত ১৮ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজার গুরুত্বপূর্নস্থানে সচেতনতামূলক প্রচারণা ও লিপলেট বিতরণ করে আসছেন। যার অংশ হিসেবে ২৫ মার্চ বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উপজেলা সদর, কালীবাড়ী, ঠাকুরবাজার, দোয়াভাঙ্গা, সাহেব বাজার এলাকায় সচেতনতামূলক প্রচারণা করতে দেখা গেছে।

আনসার ভিডিপির সদস্যরা জানান, করোনাসহ দেশের যেকোন দুর্যোগ মোকাবেলা, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গীবাদ প্রতিরোধে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন উপজেলা আনসার ও ভিডিপিতে নিয়োজিত সদস্যরা।

এ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা তুলসী দেবনাথ, টি আই পিন্টু চন্দ্র দাস, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আ: ছাত্তার মজুমদার, সুচীপাড়া উত্তর ইউপি দলনেতা, মনোয়ার হোসেন, দলনেতা মোস্তফা কামাল, ওসমান গনি প্রমুখ।

উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আ: ছাত্তার মজুমদার তার বক্তব্য বলেন, দেশের যেকোন দুর্যোগ মোকাবেলায় আনসার ও ভিডিপির সদস্যরা সজাগ ও প্রস্তুত রয়েছে। বিশেষ করে করোণা পরিস্থিতি মোকাবেলায় ও এ পরিস্থিতি থেকে উত্তোরণ পর্যন্ত মাঠে থাকবে আনসার ভিডিপির সদস্যরা।

পুর্বের ১টি উপজেলা উপ-নির্বাচন, উপজেলা নির্বাচন, জাতীয় সংসদ নির্বাচন, দুর্গাপুজা, গুজব ও ডেঙ্গু প্রতিরোধে সদস্যরা যেভাবে দায়িত্বশীল হয়ে কাজ করেছেন এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের দলপতি দলনেত্রীগন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুলিশ ৪৩ কার্টুন মশার কয়েল পুড়িয়ে দিল

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আদালতের নির্দেশে জব্দকৃত নকল তেতাল্লিশ কার্টুন মশার কয়েল পুড়িয়ে …

vv