ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / শাহরাস্তিতে কফি পার্কের উদ্বোধন

শাহরাস্তিতে কফি পার্কের উদ্বোধন

মোঃ মাসুদ রানা : চাঁদপুরে শাহরাস্তিতে পৌর শহরের শ্রীপুর মহল্লায় মনোরম পরিবেশে ‘‘কফি পার্কের’’ শুভ উদ্বোধন করা হয়েছে। সময়ের সাথে যুগ উপযোগী আধুনিক মনোরম দৃষ্টিনন্দন পরিবেশে সকল বয়সের মানুষের চিত্তবিনোদনের লক্ষে এ পার্কের পথ চলা।

২০২১ সালের প্রথম দিনে শুক্রবার পড়ন্ত বিকেলে আয়োজকদের আমন্ত্রিত অতিথি ও স্থানীয়দের উপচে পড়া ভিড়ের মধ্যে দিয়ে এটির জয়যাত্রা শুরু করা হয়।

আয়োজক সূত্র জানায়, বর্তমানে বৈশ্বিক করোনায় এ উপজেলার কর্মচঞ্চল যান্ত্রিক জীবনের সাধারণ মানুষের জীবন-জীবিকা যুদ্ধের ফাঁকে একটু বিনোদনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ আয়োজন করেছেন। শাহরাস্তি ( র:) মাজার শরীফ সংলগ্ন বিশাল দিঘি ও মনোরম প্রাকৃতিক পরিবেশের সঙ্গে এই কফি পার্কের আগন্তকদের নিকট চমৎকারভাবে বিনোদনের খোরাক হিসেবে দেখা দিবে। ওই প্রত্যাশার কথা মাথায় রেখে বেশকিছু রাইড ও চিত্তবিনোদন সবুজ প্রাকৃতিক ঘেরা ছায়াতল পরিবেশে এ আয়োজন করা হয়েছে।

উপজেলার পর্যাপ্ত যেখানে শিশুদের বিনোদনের ব্যবস্থা নেই ,তারা চাইলে এখানে এসে চিত্তবিনোদন করতে পারবে। তাছাড়া বিভিন্ন সভা সমাবেশ, পার্টি, বিয়ে, পিকনিক পার্টি করতে চাইলেও রয়েছে সুব্যবস্থা। পরে ওই দিন বিকাল ৪ টায় কেক কেটে আনুষ্ঠানিক ভাবে কফি পার্কের শুভ উদ্বোধন করেন শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সহ-সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া, সাধারন সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, কফি পার্কের সত্ত্বাধিকারী শাহ মোহাম্মদ এনামুল হক কমল, আ’লীগ নেতা এ্যাড. সাইফুল ইসলাম, পৌর আ’লীগ নেতা আবদুল গফুর, মনোয়ার হোসেন, আমিনুল ইসলাম খোকন, শাহরাস্তি সরকারী উবি’র সাবেক শিক্ষক মাও. কবির হোসেন প্রমুখ।

আরো জনানা যায়, ওইদিন সকালে মিলাদ-মাহফিলের মাধ্যমে কফি পার্কের প্রারম্বিক যাত্রা শুরু হয়। এখানে শিশুদের জন্য এ পার্কে বেশ কিছু রাইড রয়েছে। এর মধ্যে স্লিপার, দোলনা, কিটজোন, প্যাডেল বোড, চিলড্রেন প্লে, ফটো কর্নার উল্লেখযোগ্য। দর্শনার্থীরা চাইলে সৌন্দর্য উপভোগ করতে করতে ক্লান্ত হয়ে গেলে কফি পান করে তৃষ্ণা নিবারণ করতে পারবেন। ক্ষুধা লাগলেও সমস্যা নেই, আছে বিভিন্ন ধরনের ভালো মানের ফাস্টফুডের দোকান।

উল্লেখ্য, অত্যান্ত মনোরম পরিবেশে শিশু কিশোরদের মানসিক বিকাশের জন্য দৃষ্টিনন্দন এ কফি পার্কটি উদ্বোধনের দিনই সকলের দৃষ্টি কেড়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv