ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহরাস্তিতে উপজেলা  যুবদলের আহবায়ক কমিটির সাধারণ সভা

শাহরাস্তিতে উপজেলা  যুবদলের আহবায়ক কমিটির সাধারণ সভা

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চাঁদপুরের শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শাহরাস্তি শাখার উপজেলা আহবায়ক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৯ -জানুয়ারি) বিকেলে পৌর শহরের সুয়াপাড়া এলাকায় উপজেলা যুবদলের (১ -ম) সাধারণ সভায় কমিটির এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয় ।
দলীয় সূত্র জানায়, ওই দিন নবগঠিত উপজেলা যুবদলের কমিটির আহ্বায়ক আলী আজগর মিয়াজীর সভাপতিত্বে সদস্য সচিব এহেতেশামুল গনির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আয়েত আলী ভূঁইয়া।
ওই সময় মুঠোফোনে টেলিকনফারেন্সে উপস্থিত সকলের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চাঁদপুর জেলার সাবেক সভাপতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।
তিনি তার বক্তব্যে বলেন, দলের এই ক্রান্তিলগ্নে বেগম জিয়া ও তারেক রহমানের রাজনৈতিক পথ চলা সুগম করতে যুবদলের ঐক্যের বিকল্প নেই। তাই ছাত্রদল ও যুব দলের ত্যাগী কর্মীদের সমন্বয় তারুণ্যনির্ভর এই কমিটি উপহার দেওয়া হয়েছে। তারুণ্য নির্ভর  এ কমিটি সুদৃঢ় নেতৃত্বে   উপজেলা যুবদলের একটি কমিটি উপহার দিতে পারবে। আজ আপনারাই আমাদের শক্তি আসুন আমরা বাংলাদেশ জাতীয়বাদী দলকে শক্তিশালী করতে সকল বিভেদ ভুলে দলকে শক্তিশালী করি। এছাড়া তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সবসময় সঙ্গে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য সম্পূর্ণ করেন। ওই সময় অনুরূপ প্রত্যাশা ব্যক্ত করে উপজেলা বি এন পির সভাপতি আয়েত আলী ভূঁইয়া কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা যখন যেভাবে চাইবেন আমাকে সেভাবে পাবেন।আপনারা দলীয় কর্মসূচি দিয়ে আমাকে ডাক দিলে আমি পৌঁছে যাব আপনাদের দ্বারপ্রান্তে।
উপজেলা বি এন পির সাধারণ সম্পাদক চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন তার বক্তব্য বলেন, সকল দলীয় কর্মী ,নেতৃবৃন্দকে দলের বৃহত্তর স্বার্থে ঐক্য হওয়ার আহ্বান জানান তিনি ।এছাড়া যারা দল থেকে পদ-পদবি কে প্রাধান্য দিয়ে সোশ্যাল মিডিয়ায় রাজনীতি করে বেড়ায় তাদেরকে সতর্ক করে দিয়ে তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ হয়ে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে পৌর বিএনপির সভাপতি সিএ খায়ের , প্রধান বক্তা হিসেবে সাবেক যুবদলের আহবায়ক শাহ মোহাম্মদ আলী, বিশেষ বক্তা হিসেবে যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক এড. সায়েদুল হক মজুমদার,উপজেলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক সম্ভাব্য পৌর মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ফারুক হোসেন মিয়াজী, সাবেক পৌর সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, পৌর বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক জাকির হোসেন নয়ন, যুগ্ন আহবায়ক আব্দুল কাইয়ুম রিপন বক্তব্য প্রদান করেন।
ওই সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ ইকবাল হোসেন, মোয়াজ্জেম হোসেন শিপন, মোহাম্মদ বদরুদ্দোজা পাটোয়ারী, মোঃ মনির হোসেন, আতাহার আহমেদ তানভীর, মোঃ মাসুদ কবির, মহিউদ্দিন বাহার, মোহাম্মদ মোনালিসা মনা, মোঃ গোলাম মোস্তফা ইকবাল,মাওলানা মোহাম্মদ রেজওয়ান হোসেন পাটোয়ারী, মোঃ গোলাম কিবরিয়া, মোঃ মাহবুব-উল-আলম পরান, মোঃ সোহেল আহমেদ সহ জাতীয়তাবাদী যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।
পরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ কে নিয়ে যুবদলের আহ্বায়ক আলী আজগর মিয়াজী  সাধারণ সভায় মিলিত হন। পরবর্তীতে রাজনৈতিক কর্মীদের উদ্দেশ্যে প্রণয়ন করেন।
Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv