ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে উপজেলা পরিষদের সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

শাহরাস্তিতে উপজেলা পরিষদের সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে সৃষ্ট করোনা পরিস্থিতিতে সীমিত পরিসরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের সভাপতিত্বে এ সভার কার্যক্রম সম্পন্ন হয়। তিনি তার বক্তব্য বলেন, ধর্ষণ, ইভটিজিং, বাল্যবিয়ে ও মাদকের মত অপরাধ সমাজে সংঘটিত হচ্ছে। যা আমাদের কাম্য নয়। আর যখন এই ধরনের অপরাধ সংঘটিত হবে, তখন জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্টরা প্রশাসনের নজরে দ্রুত বিষয়টি নিয়ে আসবেন।

ওই সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা,উপজেলা আ’লীগের সভাপতি,মোঃ ফরিদউল্যা চৌধুরী তিনি তার বক্তব্য অনুরূপ আশাবাদ ব্যক্ত করেন।

এ ছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম এল এল বি, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান,সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবু ইসহাক, চিতোষী পূর্ব ইউপির চেয়ারম্যান মোঃআবু ইউছুফ পাটোয়ারী, পর্শ্চিম ইউপির চেয়ারম্যান জোবায়েদুল কবির বাহাদুর, সুচিপাড়া উত্তর ইউপি চেয়ারম্যান মোস্তফা মজুমদার, রায়শ্রী উত্তর ইউপির চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন, দক্ষিন ইউপি চেয়ারম্যান আবু হানিফ,মেহের উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, টামটা দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মাণিক, উপজেলা পরিষদের সিএ মোঃ শাহাবুদ্দিন প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ১ ইউপি চেয়ারম্যান ২ সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

মো. মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ১ ইউপির চেয়ারম্যান ও ২সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল …

vv