ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

শাহরাস্তিতে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

মো: মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ হারিয়েছে এক যুবক। উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির বেরকি গ্রামের আজমত উল্লাহ মেম্বার বাড়িতে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যুর এ ঘটনা ঘটে।

নিহত যুবকের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত ৫ -মে বুধবার সকালে ওই বাড়ির মৃতঃ আলী আহম্মদের পুত্র মোঃ আলমগীর হোসেন (৩৫) বাড়ির আঙ্গিনায় আম পাড়তে গাছে উঠে। ওই সময় গাছের উপর দিয়ে টানানো বিদ্যুতের হাই ভোল্টেজ তারে স্পর্শে তড়িতাহত মুহুর্তের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে পরিবারের স্বজনরা তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত মোঃ আলমগীর হোসেন পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। স্থানীয় বাজারে মোবাইল ব্যাংকিং ও রিচার্জ করতেন তিনি। তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। মৃত্যুকালে ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। তার সন্তানাদি বয়স যথাক্রমে বড় ছেলে ৮ বছর, মেয়ে ৬ বছর ও ছোট ছেলে ৮ মাস। পরে তার স্বজনরা স্বাস্থ্যবিধি মেনে ওই রাতেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। হঠাৎ করে পরিবারের কর্মক্ষম ব্যক্তিটিকে হারিয়ে তার স্বজনরা সহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv