ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / শাহরাস্তিতে আব্দুল মতিন ও জোবেদা খাতুন ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শাহরাস্তিতে আব্দুল মতিন ও জোবেদা খাতুন ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে আব্দুল মতিন ও জোবেদা খাতুন ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সম্প্রতি পৌর শহরের ঠাকুর বাজারস্থ চিশতিয়া এতিমখানায় এতিমদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট ট্রাস্ট সূত্র জানায়, ওইদিন সংগঠনের প্রেসিডেন্ট বীর নারী মুক্তিযোদ্ধা,উদ্যোক্তা, সমাজসেবক ও যুক্তরাষ্ট্র প্রবাসী জান্নাতুল মাওয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপকরণ বিতরণ করেন।

প্রধান অতিথি গরীব অসহায় দুঃস্থ এতিমদের পাশে কিছু সময় অতিবাহিত করেনএবং তাদের লেখাপড়া ও জীবনমান সম্পর্কে খোঁজখবর নেন। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এ ট্রাস্টটি (আব্দুল মতিন ও জোবেদা খাতুন ট্রাস্ট) অত্র উপজেলায় বিভিন্ন পর্যায়ে সামাজিক ক্ষেত্রে অবদান রেখে আসছে। আজও শীতার্তদের মাঝে যে উপকরণ বিতরণ করা হলো, তা অদূর ভবিষতেও অব্যাহত থাকবে। তার জন্য প্রয়োজন আপনাদের সার্বিক সহযোগিতা।

এ সময় অত্র সংগঠনের বিভিন্ন পর্যায়ের যেসকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন তারা হলেন, পারভীন হোসেন, রোজি হোসেন, রহিম ডাক্তারসহ সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজন,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অত্র মাদ্রাসার শিক্ষক- শিক্ষার্থীগন ।

Facebook Comments

Check Also

শাহরাস্তি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হানিফের বিদায় ও সংবর্ধনা

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: হানিফ এর বিদায় সংবর্ধনা …

vv