ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / শাহরাস্তিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে থানা প্রশাসনের বিনম্র শ্রদ্ধা

শাহরাস্তিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে থানা প্রশাসনের বিনম্র শ্রদ্ধা

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুলেল বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২.০১ মিনিটে(২১ ফেব্রুয়ারি) মায়ের ভাষার জন্য প্রান দেওয়া বীর ভাষা শহীদদের স্মরণে শাহরা‌স্তি থানা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয় শহিদ মিনারে এ পুষ্পস্তবক অর্পন করা হয় ।

এছাড়া দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে শহীদ বেদিতে স্থানীয় সাংসদের পক্ষে উপজেলা প্রশাসন ও আলীগের দলীয় নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের পক্ষে নির্বাহী কর্মকর্তা এ পুষ্পস্তবক অর্পণ করেন। ওই সময় প্রথম প্রহরে উপজেলা কমপ্লেক্সে স্থাপিত শহীদ বেদিতে থানা প্রশাসনের ভিন্ন পর্যায়ের অফিসার পুলিশ বাহিনীর সদস্যরা সুসজ্জিত পোশাকে শহীদদের প্রতি বিনম্র ফুলেল এশুভেচ্ছা নিবেদন করেন।

পরদিন রবিবার সরকারি সিদ্ধান্ত মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে দিবসটির তাৎপর্য আলোকে আইন-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ করেন। ওই সময় উপজেলা নির্বাহি অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তার, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) উম্মে হাবিবা মীরা, সিনিয়র পুলিশ সুপার কচুয়া সার্কেল মো . আবুল কালাম চৌধুরী, শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান, পুলিশ পরিদর্শক তদন্ত মোরশেদ আলম ভূঁইয়া, বিভিন্ন পর্যায়ের সাব ইন্সপেক্টর, এএসআই, অত্র থানার অফিসার ও সঙ্গীয় ফোর্স শহীদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এছাড়া পুলিশ প্রশাসনের সদস্যরা দিনের কর্মসূচিতে সংশ্লিষ্ট প্রশাসনকে দিনভর সহযোগিতা করেন।

ওই রাতে নতুন পদায়নকৃত শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল মান্নান ওসি হিসেবে এ উপজেলায় প্রথম ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের জন্য শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তিনি শাহরাস্তিতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Facebook Comments

Check Also

২০ বছর পর কুমিল্লায় ব্যাট হাতে কণ্ঠশিল্পী আসিফ : তিন বলে ৯ রান সংগ্রহ

মাসুদ হোসেন : প্রায় ২০ বছর পর কুমিল্লা জিলা স্কুল মাঠে ক্রিকেট খেলতে নামেন আসিফ …

Shares
vv