ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহরাস্তিতে আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি মনোয়ার হোসেনের স্বর্নপদক লাভ

শাহরাস্তিতে আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি মনোয়ার হোসেনের স্বর্নপদক লাভ

নোমান হোসেন আখন্দ : শান্তি, শৃংখলা, উন্নয়ন ও নিরাপওায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ আনসার ও ভিডিপির ৪১ তম জাতীয় সমাবেশ- ২০২১, এর প্রথম পুরুস্কার (স্বর্নপদক) লাভ করেছেন সুচীপাড়া উত্তর ইউপি ভিডিপি দলপতি মো: মনোয়ার হোসেন।

গত ২৭ এপ্রিল জেলা আনসার ও ভিডিপি কমাডেন্টের কার্যালয়ে জেলা কমান্ড্যান্ট মো: ইব্রাহিম খলিল এ পুরুস্কার ও সনদ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: মজিবুর রহমান, জেলা হিসাবরক্ষক মজ্ঞুরুল আলম, শাহরাস্তি উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তুলসী দেবনাথ, প্রশিক্ষক পিন্টু চন্দ্র দাস, উপজেলা আনসার কমান্ডার আবদুস ছাত্তার মজুমদার,(পিপিএম(বার) প্রমুখ।

ইউপি দলপতি মো: মনোয়ার হোসেন জানান, সকলের সহযোগিতা থাকায় নিবেদিত হয়ে মানবিক হ্নদয়ে মানুষের কল্যানে কাজ করতে পেরেছি। আজকের এ সন্মান মানুষের জন্য কাজ করার মানসিকতা আরো বেড়ে গেলো। যতদিন বেঁচে থাকবো মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করলাম। সে সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় সংসদ সদস্য মহোদয়কে,জেলা প্রশাসক চাঁদপুর, পুলিশ সুপার চাঁদপুর,জেলা কমান্ড্যান্ট চাঁদপুর, শাহরাস্তি উপজেলা আনসার ভিডিপি কার্যালয় শাহরাস্তি, উপজেলা আনসার কমান্ডার, উপজেলার সকল গণমাধ্যম নেতৃবৃন্দ ও উপজেলার সর্বস্তরের জনগণকে।

উল্লেখ্য,ইউনিয়ন দলপতি মনোয়ার হোসেনের গ্রামের বাড়ী সুচীপাড়া উত্তর ইউনিয়নের হাড়াইর পাড়া গ্রামে, তার পিতার নাম হাসান পাটোয়ারী, ও মাতার নাম মঞ্জুমা বেগম তিনি ২০১৮ সালে সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ রৌপ্য পদক লাভ করেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv