ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহরাস্তিতে অন্তঃসত্ত্বা যুবতীর অভিযোগে যুবক আটক

শাহরাস্তিতে অন্তঃসত্ত্বা যুবতীর অভিযোগে যুবক আটক

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে এক অন্তঃসত্ত্বা যুবতীর অভিযোগে অভিযুক্ত যুবককে আটক করেছে পুলিশ।পুলিশ ধৃত যুবককে চাঁদপুর আদালতে প্রেরন করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

মামলার নথিপত্র ও ক্ষতিগ্রস্ত যুবতীর পরিবার সূত্র জানায়, শাহরাস্তি উপজেলার জনৈক রুপা আক্তার (ছদ্মনামের) এক যুবতী একটি হাসপাতালে কাজ করত। ওই সময় ”প্রাণ কোম্পানীতে” কর্মরত উপজেলার সূচীপাড়া দডক্ষন ইউ’পির চাঁদপুর গ্রামের পাটোয়ারী বাড়ির আবুল কাশেমের পুত্র জাহিদ হোসেন (২২) সঙ্গে ওই যুবতীর পরিচয় হয় ।

পরে ২০২০ সালের ২৮ ডিসেম্বর রাত আনুমানিক ১০টার সময় শাহরাস্তি পৌরসভার ৭নং ওয়ার্ডের নিজ মেহের (জোবায়ের হোসেনের) ভাড়া বাড়ীতে রুপা (ছদ্মনাম) নামের ওই যুবতীর সাথে জাহিদের দেখা হয়। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে জোর-পূর্বক বাড়ির পিছনের বাগানে নিয়ে জাহিদ তার কাম-বাসনা চরিতার্থ (ধর্ষন) করে। ওই থেকে একই বাগানে পেছনে প্রায় জাহিদ রুপার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। দীর্ঘদিন ওই শারীরিক সম্পর্কের ফলে রুপা সম্প্রতি দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

পরে বিষয়টি রুপা টের পেয়ে জাহিদকে বিয়ে করতে চাপ দিলে সে কৌশলে গা ঢাকা দেয়। এতে হঠাৎ জাহিদের নিরুদ্দেশের বিষয়টি রুপা আচঁ করে শাহরাস্তি থানায় একটি মামলা করতে গেলে কতিপয় প্রভাবশালীরা ১৫ হাজার টাকার বিনিময়ে বিষয়টি মীমাংসার প্রস্তাব দেয়। ওই সময় প্রভাবশালীরা তার থেকে একটি সাদা কাগজে স্বাক্ষর রেখে দেয় বলে চাউর রয়েছে।

অবশ্য কিছুদিন গড়াতে শাহরাস্তি থানা পুলিশের দ্বায়িত্বশীলকর্তারা বিষয়টি অবগত হন। পরে গত ২১মার্চ রাতে অভিযোগকারী অন্তসত্ত্বা যুবতীর দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ৯(১) নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় একটি মামলা গ্রহণ করে। যার মামলা নং-১৬।

ওই অভিযোগের আলোকে গত ২২ মার্চ আসামী জাহিদকে পুলিশ আটক করে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করে। এদিকে ক্ষতিগ্রস্ত ওই যুবতী আরো জানায়, জাহিদ তার সঙ্গে সম্পর্ক স্থাপন করে তাকে বিয়ের প্রলোভনে সর্বস্ব লুটেছে। বর্তমানে সে দুই মাসের অন্তঃসত্ত্বা। তার শুধু একটাই দাবি, জাহিদ যেন তাকে স্ত্রী ও আগত সন্তানকে পিতার পরিচয় দেয়।

বর্তমানে তার সেরকম কোন স্বজন না থাকায় সে এখন উপজেলার চিতোষী পশ্চিম ইউপির আয়নাতলী মিজি বাড়িতে অবস্থান করছে।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv