ব্রেকিং নিউজঃ
Home / টকশো / শাহমাহমুদপুর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান নান্টু জনপ্রিয়তায় শীর্ষে

শাহমাহমুদপুর সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান নান্টু জনপ্রিয়তায় শীর্ষে

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মাসুদুর রহমান নান্টু জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে তালিকায় থেকে তিনি প্রচারনা করে যাচ্ছেন । বেশ কয়েক মাস যাবৎ তিনি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে প্রচারনা করে চলছেন, এ সময় তিনি দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষের সাথে কৌশল বিনিময় করছেন।

মাসুদুর রহমান নান্টু মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে লালন করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। চাঁদপুরের উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে থেকে দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন।

মাসুদুর রহমান নান্টু জেলা  আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন, বর্তমানে ২৮নং পাইকদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতির  দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন, এ ছাড়া ও তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সদস্য ছিলেন, এখনও রয়েছেন।

বিগত জাতিয় সংসদ, উপজেলা পরিষদ নির্বাচনে তিনি যথাযত ভাবে দায়িত্ব পালন করেছেন,  আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে দলীয় সকলের সাথে সমন্বয় করে কাজ করেছেন, একজন ত্যাগী নেতা হিসেবে মাসুদুর রহমান নান্টুর পরিচিতি লাভ করে চলছেন।

মাসুদুর রহমান নান্টু জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থীত প্রার্থী জন্য আশাবাদ রয়েছি। দলীয় ভাবে যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে কাজ করবেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv