ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / শাহমাহমুদপুর লোধেরগাঁও এলজিএসপি-৩ কাজের উদ্ধোধন
শাহমাহমুদপুরের লোধেরগাঁও সিএমবি রাস্তা হতে নান্নু মিজির বাড়ীর রাস্তা পাকা করন ও গাইডওয়াল নির্মাণ কাজের উদ্ধোধন করেন ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ।

শাহমাহমুদপুর লোধেরগাঁও এলজিএসপি-৩ কাজের উদ্ধোধন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও সিএমবি রাস্তা হতে নান্নু মিজির বাড়ীর রাস্তা পাকা করন ও গাইডওয়াল নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে।

শনিবার সকাল ৯টায় এলজিএসপি-৩ (বিবিজি) অর্থায়নে কাজের উদ্ধোধন করেন শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ। রাস্তাটির জন্য এলজিএসপি-৩ এর ২লাখ ৭০ টাকা ২০১৯ -২০ অর্থ বছর ও ২০২১ সালের অর্থ বছরে বাস্তবায়ন করা হয়। প্রকল্পের ওয়ার্ড কমিটির সভাপতি মহিলা ইউপি সদস্য পারুল আক্তার, সদস্য সচিব ওয়ার্ড সদস্য মোঃ মোক্তার হোসেন মিজি।

স্বপন মাহমুদ জানান, শাহমাহমুদপুরকে একটি আলোকিত ইউনিয়ন গড়ার স্বপ্ন নিয়েই কাজ করছি। ইউনিয়নে এলজিএসপি-৩সহ বিভিন্ন প্রকল্প দিয়ে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। শাহমাহমুদপুরের মানুষের যাতায়েতর জন্য বিভিন্ন কাঁচা সড়কগুলো এলজিএসপির অর্থ দিয়ে পাকা করন করা হচ্ছে। শাহমাহমুদপুরের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করাই হচ্ছে আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv