ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / শাহমাহমুদপুর ইউপি নির্বাচনে পুরনো প্রতীক টেলিফোন নিয়ে ফের মাঠে স্বপন মাহমুদ

শাহমাহমুদপুর ইউপি নির্বাচনে পুরনো প্রতীক টেলিফোন নিয়ে ফের মাঠে স্বপন মাহমুদ

মাসুদ হোসেন : অবাধ ও সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা না থাকায় বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচনে যাবে না বিএনপি। তবে ভোট বর্জনের এমন ঘোষণা দিলেও মাঠের চিত্র একটু অন্যরকম। ধানের শীষ না থাকলেও ভোটের মাঠে ঠিকই সক্রিয় রয়েছেন স্থানীয় নেতাকর্মীরা। ২০১৬ সালের গত ইউপি নির্বাচনে বিএনপি দলীয় প্রতিক দিয়ে অংশগ্রহণ করলেও আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে।
কিন্তু আসন্ন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী স্বপন মাহমুদের জনপ্রিয়তায় এবারো শীর্ষে। দুইবারের এই সফল ইউপি চেয়ারম্যান ২০১১ সালে বিএনপি সমর্থিত টেলিফোন প্রতিক নিয়ে নির্বাচন করে জয়লাভ করে শাহমাহমুদপুর ইউনিয়নবাসীর দায়িত্ব নেন। পাঁচ বছর শেষে ২০১৬ সালে তাঁর দল বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে আবারো নির্বাচনে অংশগ্রহণ করেন। মানুষের জনপ্রিয়তা আর ভোটারদের মূল্যবান ভোটে তিনি পূণরায় এ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।
কিন্তু এ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করায় ইউনিয়ন বিএনপির সভাপতি স্বপন মাহমুদ এবারো তাঁর প্রথম নির্বাচনী প্রতীক টেলিফোন মার্কা নিয়ে ফের মাঠে তিনি।
জানা যায়, বুধবার (২৭ অক্টোবর) ছিল প্রতীক বরাদ্দের দিন।
স্বপন মাহমুদের চাহিদা অনুযায়ী এবারো তিনি পুরনো প্রতিক নিয়ে একজন চেয়ারম্যান পদপ্রার্থী। তিনি বলেন, শাহমাহমুদপুর ইউনিয়নে গত দশ বছরে মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। জনগণের ভালোবাসা আর অনুরোধে আমি আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণ করেছি। ইউনিয়নবাসীর দোয়া আর তাদের মূল্যবান ভোটে আমাকে তৃতীয়বারের মতো জয়যুক্ত করে এ ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সুযোগ দিবে বলে আমি বিশ্বাস করি।
Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv