ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের নেতৃত্বে তৃণমূলে গ্রহনযোগ্য ব্যক্তিকে চান কর্মীরা

শাহমাহমুদপুর ইউনিয়ন আ’লীগের নেতৃত্বে তৃণমূলে গ্রহনযোগ্য ব্যক্তিকে চান কর্মীরা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে তৃণমূলে গ্রহনযোগ্য ব্যক্তিকে চান সংগঠনের কর্মী ও সমর্থকরা।

সম্প্রতি দলের ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি হচ্ছে বলে ইউনিয়ন ব্যাপি নেতা কর্মীদের মাঝে চলছে আলোচনা সমালোচনার ঝড়। দলের জন্য সব সময় কাজ করে চলেছেন এমন নেতা কর্মীরা চান শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ হবে জেলার মধ্যে শক্তিশালী সংগঠন। আর তার বাস্তবায়ন করতে হলে সম্মেলন বা তৃণমূলের চাওয়াকেই প্রাধান্য দিতে হবে বলে মনে করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ মিজি।

হানিফ মিজি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী ঘোষনা করে বলেন, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ একটি গুরুত্বপূর্ন ইউনিট। এখানে গ্রহন যোগ্য নেতার নেতৃত্ব অতি আবশ্যক। আর যোগ্য নেতৃত্ব বের করতে হলে তৃণমূলের নেতা কর্মীদের মতামতের বিকল্প হলে চলবে না। যেহেতু তৃণমূলই দলের মূল চালিকা শক্তি তাই তাদেরকে আগে প্রাধান্য দিতে হবে। কোন ব্যক্তি পছন্দের নেতৃত্ব আসলে ইউনিয়নে দলের বিপর্যয় নেমে আসবে বলে তিনি মনে করেন।

এ ছাড়া তৃণমূল তা প্রত্যাক্ষাণ করবে। তিনি বলেন, দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল রাখতে গ্রহন যোগ্য ব্যক্তিকে ইউনিয়ন আওয়ামীলীগ সব সময় পাশে থাকবে।

হানিফ মিজি জানান, তিনি বহু বছর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনকালে নেতাকর্মীদের সাথে সু-সমন্বয়ের মাধ্যমে দলের জন্য কাজ করেছেন। তাই তৃণমূলের নেতা কর্মীরা তাকে সাধারন সম্পাদক হিসেবে পেতে চান।

তিনি সাধারন সম্পাদকের দায়িত্ব পেলে ইউনিয়ন আওয়ামীলীগকে সকল প্রকার লোভ লালসা ও দলীয় কোন্দলমুক্ত সংগঠন হিসেবে দাঁড় করাতে পারবেন বলে আশা ব্যক্ত করেন।

Facebook Comments

Check Also

উন্নত সমৃদ্ধ বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে : মেয়র নাছির

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর …

vv