ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহমাহমুদপুর আ.লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক তাজুল ইসলামের ঈদ শুভেচ্ছা

শাহমাহমুদপুর আ.লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক তাজুল ইসলামের ঈদ শুভেচ্ছা

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক, প্রভাষক মোঃ তাজুল ইসলাম হাওলাদার পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তার প্রিয় ইউনিয়নবাসী সহ চাঁদপুরবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি চাঁদপুরের সর্বস্তরের মানুষসহ দেশবাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন। তাজুল ইসলাম হাওলাদার তার ঈদের শুভেচ্ছায় বলে বলেন, ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। আর এ ঈদ আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয়। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ।

তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv