ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / শাহমাহমুদপুর আ’লীগে তৃণমূলের ভালোবাসা নিয়ে কাজ করতে চাই : খোরশেদ আলম

শাহমাহমুদপুর আ’লীগে তৃণমূলের ভালোবাসা নিয়ে কাজ করতে চাই : খোরশেদ আলম

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন-২০১৯ এ সভাপতি প্রার্থী হিসেবে নিজের নাম জানান দিলেন বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী মোঃ খোরশেদ আলম খান (খোকা)।

আসন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে অন্যান্য প্রার্থীর ন্যায় তিনিও তৃনমূলের নেতা কর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে দোয়া সমর্থন কামনা করছেন।

এছাড়া যথাসাধ্য অনুযায়ী দলের নীতি নির্ধারকদের সাথে সমন্বয় করে নেতৃত্ব পাওয়ার জন্য কাজ করে চলছেন। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্ব পেলে সকলের সাথে সমন্বয়ের মাধ্যমে সংগঠনকে আরো শক্তিশালী করতে পারবেন বলে জানান।

রাজনৈতিক কর্মকান্ড বিষয়ে তিনি জানান, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের আন্দোলন করার কারনে দীর্ঘদিন তিনি এলাকাছাড়া ছিলেন। গত জাতীয় সংসদ নির্বাচন, উপজেলা পরিষদ নির্বাচন ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমারডুগী কেন্দ্র প্রধানের দায়িত্বে ছিলেন এবং দলের প্রার্থী জয়ী হয়। ব্যবসায় ক্ষেত্রে তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

তিনি ত্রিপল আর ইন্টার ন্যাশনাল এর স্বত্ত্বাধিকারী এবং প্রতিষ্ঠিত আমদানী কারক, বাংলাদেশ ফিল্ম ইম্পোটার্স এসোসিয়েশন এর ৬ বছরের সাবেক নির্বাচিত সভাপতি, এসোসিয়েশন অব টেক্সিক্যাব অনার্স অব বাংলাদেশ এর ৮ বছরের সাবেক নির্বাচিত সাবেক সভাপতি, দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর জেনারেল বডির১৮ বছরের সদস্য এবং দীর্ঘ ১৮ বছর বিভিন্ন স্টান্ডিং কমিটির সাবেক কো- চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি ইউনিয়নের কৃষ্ণপুর জোহরা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, কুমারডুগী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি এবং কুমারডুগী খান বাড়ী জামে মসজিদের বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি উক্ত সম্মেলনের মাধ্যমে শাহমাহমুদপুর ইউনিয়নে তৃণমূলের নেতা কর্মীদের ভালোবাসা নিয়ে আওয়ামী সংগঠনের সভাপতি হিসেবে কাজ করতে নীতি নির্ধারক ও ভোটার সহ সকলের সমর্থন ও দোয়া কামনা করছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক শফিক গাজীর উপর সন্ত্রাসী হামলা, আটক ১

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শফিক গাজীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। …

vv