ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / শাহমাহমুদপুরে স্বাস্থ্য শিক্ষা বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত
শাহমাহমুদপুরে স্বাস্থ্য শিক্ষা বিষয়ক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ।

শাহমাহমুদপুরে স্বাস্থ্য শিক্ষা বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে ও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বাস্তবায়নে রবিবার (১৯ জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় ইউনিয়নের ৭নং ওয়ার্ড লোধেরগাঁও কবিরাজ বাড়িতে ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক জাকির হোসাইন মিজির সভাপতিত্বে ও পেইড পিয়ার ভলান্টিয়ার নাছরিন আক্তারের পরিচালনায় মা ও শিশু স্বাস্থ্য, প্রজনন স্বাস্থ্য, নিরাপদ প্রসব, প্রসব পূর্ব ও প্রসব পরবর্তী সেবা, বয়ঃসন্ধিকাল, বাল্যবিয়ে, যৌতুক, পরিবার পরিকল্পনা, পুষ্টি ও প্রাথমিক শিক্ষা বিষয়ক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারন সম্পাদক মোঃ কামাল হাজী, ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারী।
উঠান বৈঠকে বক্তারা বলেন, স্বাস্থ্যসেবা পাওয়া মানুষের মৌলিক অধিকার। আর এ অধিকারকে মানুষের দোড়গোরায় পৌছে দিতে কাজ করে যাচ্ছেন বর্তমান সরকার। প্রতিনিয়ত বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন স্বাস্থ্যকর্মীরা। তারপরও অন্যান্য প্রাথমিক স্বাস্থ্যসেবার প্রয়োজনে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং ইউনিয়নের ৩টি কমিউনিটি ক্লিনিকে গিয়ে আপনারা বিনামূল্যে সেবা গ্রহন করতে পারবেন। যদি কোন রকম হয়রানির শিকার হন তাহলে আমাদের জানাবেন।
আমরা আপনাদের দেয়া অভিযোগগুলির সত্যতা যাচাই করে প্রশাসনিকভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।
এসময় পরিবার পরিকল্পনা সহকারী খোদেজা বেগম, সাংবাদিক মিজান পাটওয়ারী ও মাসুদ হোসেনসহ এলাকার বিভিন্ন নারীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

এক বছর পর মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে পুণরায় সিজারিয়ান অপারেশন

মনিরুল ইসলাম মনির : দীর্ঘ ১ বছর বেশি সময়ের পরে মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সের পুনরায় সিজারিয়ান …

vv