ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহমাহমুদপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সোহাগ মিজির ত্রাণ বিতরণ
শাহমাহমুদপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তরুন সমাজ সেবক ও রাজনীতিবিদ মোঃ সোহাগ হোসেন অসহায়দের মাঝে ত্রান বিতরন করছেন।

শাহমাহমুদপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সোহাগ মিজির ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, তরুন সমাজ সেবক ও রাজনীতিবিদ মোঃ সোহাগ হোসেন মিজি দেশের করোনা পরিস্থিতির জন্য দিন মজুরে, অসহায় ও দুস্থ্যদের মাঝে ত্রান বিতরন করেছেন।

সোমবার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে তিনি অসহায় ও দুস্থ্যদের বাড়িতে তিনি খাবার পৌছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আব্বাস মল্লিক, যুবলীগ নেতা মালেক হোসেন মুন্না, ব্যবসায়ী দুলু মিজি, দৈনিক ইলশেপাড়ের স্টাফ রিপোর্টার সজীব খান, সমাজ সেবক সফিক মোল্লা, কাদির হোসেন, ছাত্রলীগ নেতা ফারুক মিজি প্রমুখ।

সোহাগ মিজি তার প্রতিক্রিয়ায় বলেন, সম্প্রতি সময়ে দেশে করোনা প্রতিরোধে জন্য সমাজের দিন মজুরে অসহায়দের পাশে যাদের সামর্থ আছে, তাদের প্রত্যাককেই অসহায়দের পাশে দাঁড়ানো উচিৎ, সাহায্য সহযোগীতা করে তাদেরকে সচেতন করা প্রয়োজন।

বর্তমান সরকার করোনা প্রতিরোধের জন্য সকলকেই বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য নির্দেশ নিয়েছেন, সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য দিন মজুরে, অসহায়দের সচেতনের বিকল্প নেই। আমাদের সকলের সচেতনতাই পারবে দ্রুত বাংলাদেশকে করোনা মুক্ত করতে।

Facebook Comments

Check Also

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগ নেতা …

vv