ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহমাহমুদপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে নতুন ভাতার বই বিতরণ
শাহমাহমুদপুর ইউনিয়নে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ২০৯ জন ব্যক্তির মাঝে ভাতার বই বিতরণের উদ্বোধন করছেন ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শাহমাহমুদপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে নতুন ভাতার বই বিতরণ

মাসুদ হোসেন : “শেখ হাসিনার মমতা- বয়স্কদের জন্য নিয়মিত ভাতা’ ‘বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন’ প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনার অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে বিভিন্ন প্রকার অসহায় লোকজনের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের ২০৯ জন মনোনীত অসহায় লোক আজীবন মেয়াদী কার্ড পেয়ে খুশি হয়ে বাড়ী ফিরেন।

এ সময় দীর্ঘ মেয়াদী সুবিধা প্রদানের জন্য কার্ডধারী সুবিধা ভোগী ও নেতা কর্মীরা বর্তমান সরকার প্রধান, বঙ্গকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। উক্ত ইউনিয়নে ১শ’ জন প্রতিবন্ধী প্রতি মাসে ৭শ’ ৫০ টাকা, ৭০ জন বয়স্ক সুবিধা ভোগী ও ৩৯ জন বিধবা সুবিধা ভোগী প্রতি মাসে ৫শ’ টাকা করে আজীবন সুবিধা পাবেন।

সমাজকল্যাণ মন্ত্রনালয়ের উদ্যোগে, ইউনিয়ন পরিষদের বাস্তবায়নে ও সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা শাহানাজ আক্তারের তত্ত্বাবধানে উক্ত ভাতার বই বিতরণ উদ্বোধন করেন শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ।

এ সময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, ইউপি’র প্যালেন চেয়ারম্যান নাজির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মনির চৌধুরী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোহেল ক্বারী, ইউনিয়ন যুবলীগের সিনিয়ন যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম তুষার, যুগ্ম আহবায়ক প্রভাষক তাজুল ইসলাম হাওলাদার, হাবিবুর রহমান হাজী, আবুল বাশার রনি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন আল হাসান, সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান বেপারী, স্বেচ্ছাসেবক লীগ নেতা তুহিন গাজী, ইউপি’র সহকারী হিসাব কাম কম্পিউটার অপারেটর আবুল হোসেন, ইউপি’র সদস্যগণসহ বিভিন্ন শ্রেণী পেশার সম্মানীত ব্যক্তিবর্গ।

Facebook Comments

Check Also

মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার ব্যবসায়ী ও ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত …

vv