ব্রেকিং নিউজঃ
Home / টকশো / শাহমাহমুদপুরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল হাজী

শাহমাহমুদপুরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল হাজী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার আসন্ন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চলছে আগাম নির্বাচনের গরম হাওয়া।
এই নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাহমাহমুদপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক, বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ গভর্নিং বডির সদস্য সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ কামাল হাজী তার নিজ ইউনিয়নে প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন।
দীর্ঘদিন চেয়ারম্যান প্রার্থী ঘোষনা দিয়ে বিভিন্ন জাতীয় দিবস সহ এমপির আগমনে শুভেচ্ছা জানিয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে রয়েছে ব্যানার, পোস্টার, পেস্টুন আর বড় বড় বিলবোর্ড।
পাশাপাশি এলাকায় বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে দলীয় নেতাকর্মী ও জনগনের সাথে মতবিনিময় সহ প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন। তিনি দীর্ঘদিন যাবত রাজনীতির পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডের সাথে কাজ করে ব্যাপক সুনাম অর্জন করেছেন।
চেয়ারম্যান প্রার্থী মোঃ কামাল হাজী বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। রাজনীতি আমার নেশা পেশা। ইউনিয়নের লোধেরগাঁও গ্রামে জন্ম গ্রহণ করে আমি নিজেকে স্বার্থক মনে করছি। জনগণ আমাকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনগণের আকাংখার প্রতি আমি শ্রদ্বাশীল। সেই সাথে দলের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। দল করতে গিয়ে অনেক ত্যাগ শিকার হয়েছি। আশা করি আমার রাজনৈতিক অবদানের কথা বিবেচনা করে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবে।
তিনি আরো বলেন, চাঁদপুর-হাইমচরের উন্নয়নের রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও  মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপিসহ চাঁদপুর জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃদের ভালোবাসা ও সমর্থন প্রত্যাশা কামনা করছি। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিপুল জনগণের ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv