ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / শাহমাহমুদপুরে দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকে ফিতা কেটে ফ্রি মেডিক্যাল ক্যাম্প এর উদ্বোধন করেন শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ।

শাহমাহমুদপুরে দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে এবং কমিউনিটি গ্রুপ ও সাপোর্ট গ্রুপের সহযোগিতায় ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকে বুধবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে নয়টা হতে দুপুর দুইটা পর্যন্ত আড়াই শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরন করা হয়।

দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের সভাপতি ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন খোকা পাটওয়ারীর সভাপতিত্বে ও সিএইচসিপি তাহমিনা আক্তারের সঞ্চালনায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন ৪নং শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ। উদ্বোধকের বক্তব্যে তিনি বলেন, এই ক্লিনিকে শাহমাহমুদপুর ইউনিয়ন ছাড়াও অন্যান্য ইউনিয়নের রোগীকে বিনামূল্যে প্রতিনিয়ত স্বাস্থ্য সেবা দিয়ে অনেক সুনাম অর্জন করেছে এই কমিউনিটি ক্লিনিকটি। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা আজকের এই ফ্রি মেডিক্যাল ক্যাম্প এর আয়োজক ও এর সাথে সম্পৃক্ত সকলকে আন্তরিক সাধুবাদ জানাই। তিনি সরকারি স্বাস্থ্য সেবার পাশাপাশি সমাজের বিত্তবান লোকদেরকেও এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

অসহায় দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে সেবা প্রদান করেন, চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা:
আন্ধসঢ়;জুম আরা, ডা: নাছরিন সুলতানা ও ডা: মো. গোলাম কাউছার হিমেল। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মহিলা ইউপি সদস্য পারুল আক্তার, এসএসিএমও মমতাজ সুলতানা, স্বাস্থ্য পরিদর্শক দিলীপ কুমার লোধ, সহ: স্বাস্থ্য পরিদর্শক চন্দনা রানী দাশ, স্বাস্থ্য সহকারী মমতাজ বেগম, মো. ওমর ফারুক, গোলাম মোস্তফা, আদরী রানী চক্রবর্তী, রোকসানা খানম, এফডব্লিওএ খোদেজা বেগম, মুক্তিযোদ্ধা মো. ইদ্রিছ খাঁন, সিসি সদস্য সচিব মো. কামাল হাজী, পর্যবেক্ষক সদস্য সাংবাদিক মাসুদ হোসেন, মো. অহিদুল ইসলামসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ। উক্ত ফ্রি মেডিক্যাল ক্যাম্প সার্বিক তত্বাবধানে ছিলেন চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মনির হোসেন তালুকদার।

Facebook Comments

Check Also

এক অন্য রকম জিল্লুর রহমান জুয়েল

সজীব খান : চাঁদপুর পৌর সভার নতুন দায়িত্ব প্রাপ্ত মেয়র, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও …

vv