ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / শাহমাহমুদপুরে দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের ত্রি মাসিক সাধারন সভা অনুষ্ঠিত
শাহমাহমুদপুরে দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের সাধারন সভায় উপস্থিতির একাংশ।

শাহমাহমুদপুরে দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের ত্রি মাসিক সাধারন সভা অনুষ্ঠিত

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ড ভিত্তিক প্রতিষ্ঠিত বিনামূল্যে স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিকের পরিচালনা কমিটির সাপোর্ট গ্রুপের ত্রি মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় কমিউনিটি ক্লিনিক পরিচালনা কমিটির সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারীর সভাপতিত্বে এবং সাপোর্ট গ্রুপের সদস্য সচিব মো. কামাল হাজীর পরিচালনায় বক্তব্য রাখেন, পরিচালনা কমিটির সহ সভাপতি ইউপি সদস্য পারুল আক্তার, কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. শফিকুর রহমান ঢালী, সদস্য সচিব এমদাদুল হক মিলন, সিএইচসিপি তাহমিনা আক্তার, পর্যবেক্ষক সদস্য মো. মাসুদ হোসেন।

এছাড়াও কমিটির সদস্য মো. অহিদুল ইসলাম, জহির হোসেন, বুশরা আক্তার, স্বাস্থ্য সহকারী মমতাজ বেগম, পরিবার পরিকল্পনা সহকারী খোদেজা বেগমসহ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, কমিউনিটি ক্লিনিক বাংলাদেশের একটি রোল মডেল। শেখ হাসিনার এই অবদানে দেশের প্রত্যন্ত অঞ্চলের সব শ্রেণীর মানুষ আজ বিনামূল্যে সেবা ও ঔষধ পাচ্ছেন। প্রাথমিক সেবার জন্য মানুষ এখন আর কষ্ট করে শহরে যেতে হয় না। বাড়ির পাশেই রয়েছে এর সুফল। শাহমাহমুদপুর ইউনিয়নের মধ্যে সবচেয়ে সুন্দর ও বেশী সেবাদানকারী কমিউনিটি ক্লিনিক হচ্ছে এটি। আর ক্লিনিকটিকে সুন্দরভাবে সাজিয়েছেন অত্র ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান স্বপন মাহমুদ। আমরা তাকে ক্লিনিকের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সাপোর্ট গ্রুপ কমিটির সদস্যরা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) তাহমিনা আক্তারের উদ্দেশ্যে বলেন, ক্লিনিকের সেবার মান বাড়ানোর জন্য আমাদের যা যা করা দরকার প্রয়োজনে আমরা তাই করবো। ক্লিনিকের সকল বিষয়ে আমাদেরকে সবসময় জানানোর জন্য অনুরোধ করা গেলো।

কমিউনিটি ক্লিনিকের সেবাদানকারী সিএইচসিপি তাহমিনা আক্তারের কাছ থেকে ক্লিনিকের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে তিনি দৈনিক চাঁদপুর খবরকে জানান, আজ বিশ্ব স্বাস্থ্য দিবস। আর এ জন্যই আজকের এই দিনটিতে ক্লিনিকের ত্রি মাসিক সাধারন সভার তারিখ নির্ধারন করা হয়েছে। এতে ক্লিনিক পরিচালনা বিষয়ের পাশাপাশি স্বাস্থ্য বিষয় আলোচনাও করা হয়। এসময় সবাইকে স্বাস্থ্য সম্মতভাবে থাকার জন্য আমাদের স্বাস্থ্য কর্মীরা পরামর্শ দেওয়া হয়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে সাহসিকতায় অবদান রাখছেন আনসার কোম্পানী কমান্ডার ছাত্তার

স্টাফ রিপোটার : শাহরাস্তিতে আইনশৃংঙ্খলা বাহিনীর সহযোগী হিসেবে সাহসিকতায় বিশেষ অবদান রেখে চলেছেন উপজেলা আনসার …

Shares
vv