ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহমাহমুদপুরে টিকার দ্বিতীয় ডোজ প্রদানে শতকরা হার ৯১.৬৬ ভাগ: পরিদর্শনে ইউএনও

শাহমাহমুদপুরে টিকার দ্বিতীয় ডোজ প্রদানে শতকরা হার ৯১.৬৬ ভাগ: পরিদর্শনে ইউএনও

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে সরকার ঘোষিত দ্বিতীয় ডোজ টিকা পেল সাধারণ মানুষ।
মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে ইউনিয়নের জনসাধারণের মাঝে করোনা প্রতিরোধে ভ্যাকসিন কর্মসূচীর উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ।
উক্ত করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ প্রদান ক্যাম্পেইন পরিদর্শন করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। এসময় তিনি টিকাদান ক্যাম্পেইন ঘুরে ঘুরে দেখেন ও টিকা নিতে আসা মানুষদেরকে স্বাস্থ্যবিধি মেনে টিকা নেওয়ার জন্য অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, ইউপি’র প্যানেল চেয়ারম্যান নাজির হোসেন মিজি, সহকারী কাম কম্পিউটার অপারেটর আবুল হোসেন সহ বিভিন্ন পর্যায়ের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
উক্ত ক্যাম্পেইনে ট্যাগ অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন কুমার দাস। ইউপি সচিব ফজলুল হক গাজী ও সদস্যদের সার্বিক সহযোগিতায় উক্ত টিকাদান কর্মসূচি পর্যবেক্ষণ করেন ইউনিয়ন সহকারী স্বাস্থ্য পরিদর্শক চন্দনা রানী দাশ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ জাকির হোসাইন।
উদ্বোধনী দিনে সরকার ঘোষিত ৬’শ টিকার মধ্যে ৫৫০ জন মানুষ টিকা গ্রহণ করেন। এদের মধ্যে- সকল বয়সের ২৬৮ জন পুরুষ ও ২৮২ জন মহিলাসহ সর্বমোট ৫৫০ জনের মাঝে এ টিকা প্রদান করা হয়। টিকা প্রদানের শতকরা হার ৯১.৬৬ ভাগ।
টিকাদানের দায়িত্বে ৬ জন পুরুষ ও নারীসহ ৯ জন স্বেচ্ছাসেবক কাজ করেন। উক্ত কর্মসূচিতে সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন চাঁদপুর সদর মডেল থানা পুলিশ, গ্রাম পুলিশ ও আনসার ভিডিপির সদস্যরা।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv