ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহমাহমুদপুরের অসুস্থ্য বিএনপি সম্পাদকের পাশে চেয়ারম্যান প্রার্থী খোকন মল্লিক
শাহমাহমুদপুরের অসুস্থ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক কামাল মিজিকে দেখতে তার বাড়িতে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রফিকুল ইসলাম খোকন মল্লিক ।

শাহমাহমুদপুরের অসুস্থ্য বিএনপি সম্পাদকের পাশে চেয়ারম্যান প্রার্থী খোকন মল্লিক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী, উপজেলা বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব রফিকুল ইসলাম খোকন মল্লিক অসুস্থ শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ শ্বারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন।

শনিবার সকাল ৯টায় ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে পাইকদি মিজি বাড়িতে তাকে দেখতে যান।

এ সময় উপস্থিত ছিলেন শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আঃ রশিদ মাষ্টার, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিক কবিরাজ, বিএনপি নেতা হেলাল খান, মহসিন তপাদার, জহির হোসেন প্রমুখ। এরপর তিনি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ইউনিয়নে গনসংযোগ করে যাচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে মানুষের সাথে শুভেচ্ছা ও কৌশল বিনিময় অব্যাহত রেখেছেন।

রফিকুল ইসলাম খোকন মল্লিক তার প্রতিক্রিয়ায় বলেন, আমি দীর্ঘ দিন শাহমাহমুদপুরের বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজে সম্পৃত্ত ছিলাম, বিভিন্ন মসজিদ মাদ্রাস, স্কুল, এতিমখানায় বিভিন্ন ভাবে সহযোগীতা করেছি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানুষের পাশে থাকার স্বপ্ন নিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নেওয়ার পরিকল্পনা নিয়েছি। জনগন যদি আমাকে নির্বাচিত করে তাহলে শাহমাহমুদপুরকে একটি মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন রয়েছে আমার। তাই আসন্ন নির্বাচনে সহকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv