ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহতলী স্কুল-কলেজের মার্চ মাসের বেতন মওকুফের ঘোষণা সোহেল রুশদী’র

শাহতলী স্কুল-কলেজের মার্চ মাসের বেতন মওকুফের ঘোষণা সোহেল রুশদী’র

স্টাফ  রিপোর্টার : নভেল করোনা ভাইরাসের কারনে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মার্চ-২০২০ মাসের বেতন মওকুফের ঘোষনা দিয়েছেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

২৮ মার্চ আনুষ্ঠানিকভাবে স্ব স্ব প্রতিষ্ঠানের প্রধানকে এ নিদেশনা জারি করেছেন ।বিষয়টি ম্যানেজিং কমিটির চেয়ারম্যান সোহেল রুশদী  তার ফেসবুক আইডিতে সকালে  পোস্ট দেন । এতে করে ফেসবুক আইডিতে অসংখ্য পেষবুক বন্ধু,প্রশাসন ও সুধীমহল দেশ-বিদেশ থেকে  বিষয়টিকে সাধূবাদ জানিয়েছে এবং অভিনন্দনও জানিয়েছে ।

কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান সোহেল রুশদী জানান, জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বেতন করোনা ভাইরাস জনিতকারণে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মার্চ-২০২০ মাসের বেতন মওকুফ করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।এ এলাকার ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের আয় রোজগার কম। তার উপর শ্রমজীবি মানুষের এখন অায় নেই বললেই চলে।তাই মানবিক কারণে এ সিদ্বান্ত গ্রহন করেছি।

এ ব্যাপারে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারকে ইতিমধ্যে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছি। দ্রুত সিদ্বান্ত বাস্তবায়ন করা হবে। আর পরিস্থিতি যদি দীর্ঘ মেয়াদী হয়। তাহলে পরবর্তীতে নতুন করে পরের মাসের ব্যাপারে সিদ্বান্ত নিবো।

উল্লেখ্য, জিলানী চিশতী কলেজের ৪৫৭ জন শিক্ষার্থীর মার্চ-২০২০ মাসের ৬৮ হাজার টাকা ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে মোট শিক্ষার্থী ৩০০জন। তাদের মার্চ-২০২০ মাসের মোট ২৪৩৬০ টাকা মওকুফ করা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির করোনা প্রতিরোধে প্রচারপত্র বিতরণ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি জেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে …

vv