ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহতলী নিবাসী শাহজাহান মিজির কুলখানি অনুষ্ঠিত
শাহতলী নিবাসী বীর মুক্তিযোদ্ধা মো: হারুন বিডিআর এর ভাগিনা মরহুম শাহজাহান মিজির কুলখানি অনুষ্ঠানে মুনাজাতের পৃর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখছেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

শাহতলী নিবাসী শাহজাহান মিজির কুলখানি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মো: হারুন বিডিআর এর ভাগিনা শাহতলী জিলানী চিশতী কলেজের পূর্ব পাশে শাহতলী মিজি বাড়ি নিবাসী মরহুম শাহজাহান মিজির কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৪জুন (শুক্রবার) জুম’আর নামাজের পর মরহুম শাহজাহান মিজির নিজ বাড়িতে এ কুলখানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে মিলাদ দোয়া ও মুনাজাতের পুর্বে বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।তিনি তার বক্তব্যে শাহতরী নিবাসী মরহুম শাহজাহান মিজির রুহের মাগফিরাত কামনা করেন এবং আল্লাহ যাতে মরহুমকে জান্নাতবাসী করে সেই দোয়া কামনা করেন । ইে সাথে তার ছেলে -মেয়ের লেখাপড়ার ব্যাপারে সবধরনের সহযোগিতা করারও আশ্বাস দেন ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন ৪নং শাহামাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মো: সফিক কারী, শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো: হারুন বিডিআর(অব:) মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক মুন্সি, সমাজসেবক নুরুল হক মুন্সি,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: আবুল কাশেম কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো: রুবেল কারী, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ডে বিএনপির সেক্রেটারী মো: আব্দুল আজিজ মিজি, রাজরাজেস্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: ইব্রাহিম মিজি, স্থানীয় আনসার (অব:) মো: তাহের মিজি,শাহআলম মিজি, পূর্ব শাহতলী হিযবুল কোরআন ও ফোরকানিয়া এতিমখানা ও মাদরাসার শিক্ষার্থীবৃন্দসহ অন্যান্য মুসল্লিগণ।

দোয়া ও মুনাজাতের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, শাহতলী কামিল মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী।

উল্লেখ্য, মরহুম শাহজাহান মিজি গত ৩০মে (রবিবার) সকাল সাড়ে ৭টায় চাঁদপুর সদর হাসপাতালে স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মরহুম শাহাজান মিজির বয়স হয়েছিল প্রায় ৬০বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ছেলে ও ২মেয়েসহ অসংখ্য গ্রুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের ছোট মেয়ে শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv