ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহতলী জোবাইদা বালিকা উবিতে আইডি প্রদানের কার্যক্রম উদ্বোধন
উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির শিক্ষার্থীদের লটারির মাধ্যমে আইডি নম্বর প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। এসময় পাশে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

শাহতলী জোবাইদা বালিকা উবিতে আইডি প্রদানের কার্যক্রম উদ্বোধন

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্যবিধি মেনে করোনা মহামারি সংক্রামনের কারনে শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির শিক্ষার্থীদের লটারির মাধ্যমে আইডি নম্বর প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১১জানুয়ারী (সোমবার) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাসের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা রফিকুল ইসলাম পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, আজকে শিক্ষার্থীদের লটারির মাধ্যমে আইডি নির্ধারন করা হবে। তোমরা প্রাথমিক থেকে মাধ্যমিক স্তরে উঠেছ, এটা একটা নতুন অধ্যায়। আমি আমার পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাই। আমি সব সময় ছাত্রীদের স্কুল ড্রেস দিয়ে আসছি । তারই ধারাবাহিকতকায় এ বছরও তোমাদের স্কুল ড্রেস দিবো। স্কুল ড্রেস থাকলে শিক্ষার্থীদের আইডেন্টিপাই করতে সুবিধা হয়।

তিনি বলেন, এ প্রতিষ্ঠানে দীর্ঘ দিনের দাবি ছিল এখানে একটা নতুন একাডেমিক ভবন করার। মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি মহোদয় তা করেছেন। এজন্য বিদ্যালয়ের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপিকে ধন্যবাদ জ্ঞাপন করছি। এ প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের নেতৃত্বে একটি শক্তিশালী শিক্ষকমন্ডলী রয়েছে। এ প্রতিষ্ঠানের ফলাফল অনেক ভালো। শিক্ষার্থীদের পড়ালেখার জন্য শিক্ষকরা খুবই আন্তরিক।

তিনি আরো বলেন, আমরা কমিটির চাই প্রতিষ্ঠানের ভালো রেজাল্ট। তাই প্রতিষ্ঠানের স্বার্থে যা দরকার তাই করব। এ ভবন সরকার দিয়েছে শিক্ষার্থীদের জন্য। অবকাঠামো সমস্যার মধ্যেও ভালো একটি রেজাল্ট হয়েছে এ বিদ্যালয়ে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা নাজমা আক্তার, সহকারি শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার, সহকারি শিক্ষিকা মেহেরুন নেছা, সহকারি শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক মো: সোহরাব হোসেন, সহকারি শিক্ষক দীপঙ্কর চন্দ্র দে, সহকারি শিক্ষক মো: নেছার আহম্মেদ, সহকারি লাইব্রেরিয়ান মাওলানা আব্দুল মান্নান, অফিস সহকারি মাওলানা মামুন হোসাইন।

অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেনির ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি প্রদানের জন্য লটারির শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv