ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহতলী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভা
শাহ্তলী হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের নব-গঠিত কমিটির প্রথম সভায় সভাপতির বক্তব্য রাখেন, হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। এসময় পাশে উপস্থিত ছিলেন, ওয়াকফ এস্টেট এর সহ-সভাপতি ও শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, মোতাওয়াল্লী বারেক কারীসহ অন্যান্যরা।

শাহতলী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী বাজারস্থ হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের নব-গঠিত কমিটির প্রথম সভা ৪মার্চ (বৃহস্পতিবার) সকাল ১১টায় শাহতলী কামিল মাদরাসার সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন, হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় সভায় বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, হাজী ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। তিনি বক্তব্যে বলেন, বাংলাদেশের ওয়াক্ফ এস্টেট সরকারের ওয়াকফ প্রশাসনের নীতিমালা অনুযায়ী পরিচালিত হয়। আমাদের এ ওয়াকফ এস্টেট সরকারের নীতিমালা অনুযায়ী পরিচালনা করা হচ্ছে।

সভায় ওয়াক্ফ মাকের্টের বিভিন্ন বিষয় সম্পর্কে গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করা হয় এবং মার্কেটের ভাড়াটিয়াদের ভাড়া প্রতি মাসের নিদিষ্ট সময়ে আদায়ের জন্য ব্যবস্থা গ্রহন করা হবে। যে সকল ভাড়াটিয়ার ভাড়া বকেয়া রয়েছে তাদের ভাড়া পরিশোধের জন্য নোটিশ প্রদান করা হবে। কোন ভাড়াটিয়া নোটিশ প্রাপ্তির পর যথাসময়ে ভাড়া পরিশোধ না করলে তাদের ভাড়ার চুক্তিনামা বাতিল করে দোকান অন্য ভাড়াটিয়ার কাছে হস্তান্তরের সিদ্ধান্ত গ্রহন করা হয়। কোন ভাড়াটিয়া দোকান হস্তান্তর করলে তা ওয়াক্ফ কমিটিকে অবহিত করতে হবে।

এ ছাড়া সভায় ওয়াকফ্ এষ্টেটের অধীন মাদ্রাসার নতুন মসজিদের দ্বিতল ভবনের উন্নয়ন কাজে ৩০হাজার টাকা অনুদান বরাদ্ধ অনুমোদন করা হয় । ওয়াকর্ফ কমিটির পক্ষ মাকের্টের দোকানদার সার্বিক সহযোগিতা এবং চুক্তিনামা অনুযায়ী মেনে চলার জন্য দোকানদার নির্দেশনা দেওয়া হয় ।

এ সময় সভায় অংশগ্রহন করেন, শাহ্তলী বাজারস্থ হাজী ছমির উদ্দিন কারী ওয়াকফ এস্টেট এর সহ-সভাপতি ও শাহ্তলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, হাজী ছমির উদ্দিন কারী ওয়াকফ এস্টেটের মোতাওয়াল্লী বারেক কারী, সদস্য মো: মোশারফ হোসেন তালুকদার, সদস্য ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মো: শফিক কারী, সদস্য মো: মজিবুর রহমান বাবুল কারী, সদস্য কারী আব্দুল ওয়াদুদ, সদস্য ও বাজার ব্যবসায়ী আব্দুর রশিদ মেম্বার, সদস্য মো: রফিক কারী প্রমুখ ।

সবশেষে শাহতলী কামিল মাদ্রাসার নতুন ৪তলা উন্নয়ন কাজ সরজমিনে পরিদর্শণ করেন শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্যরা।

এছাড়াও এদিন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের মাধ্যমে পরিষদের সহায়তায় শাহতলী কামিল মাদরাসার পশ্চিম পাশে শাহতলী বাজারের ব্যবসায়ীদের জন্য একটি টয়লেট নির্মানের স্থান নির্ধারণ করেন শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ অন্যান্যরা।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv