ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / শাহতলী কামিল মাদরাসার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন
শাহতলী কামিল মাদরাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন, মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ও অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন।

শাহতলী কামিল মাদরাসার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন

স্টাফ রিপোর্টার : মাননীয় শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি’র সহযোগিতায় চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন চাঁদপুর সদর উপজেলার শতবছরের ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদরাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করা হয়েছে।

১০ সেপ্টেম্বর (শুক্রবার) বিকাল ৩টায় মাদরাসা ভবনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন, মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরিদর্শনকালে তিনি বলেন,১২ সেপ্টেম্বর শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে । তাই নতুন ৪তলা ভবনের কাজ দ্রুত শেষ করতে হবে । যাতে নতুন ভবনে শিক্ষার্থীদের পাঠদান শুরু করা যায়।

এ ছাড়াও তিনি বলেন,মাদ্রাসার ক্যাম্পাস পরিস্কার-পরিচ্ছন্নতা করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ক্লাস করতে হবে।শিক্ষামন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী পাঠদান করাতে হবে । এ সময় তিনি নতুন একাডেমিক ভবনের জন্য শিক্ষামন্ত্রী ডা:দীপু মনি এমপির প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, কলেজ অফিস ইনচার্জ মো:রানা সরকার, মাদ্রাসার অফিস সহকারি মো: রিয়াদ হোসেন মিজি, অফিস সহকারি মো: শরীফ খান, অভিভাবক মো: আব্দুল আজিজ মিজি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv