ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহতলী উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবনের বেইস ঢালাইয়ের উদ্বোধন

শাহতলী উচ্চ বিদ্যালয়ের বহুতল ভবনের বেইস ঢালাইয়ের উদ্বোধন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী সাহাতলী উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমীক ৪র্থ তলা ভবনের প্রথম তলার বেইস ঢালাইয়ের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৮ জুন) সকাল সাড়ে ৮টায় দোয়ার অনুষ্ঠানের মধ্য দিয়ে এলাকার রাজনৈতিক, সামাজিক ও গন্যমান্য ব্যক্তিবর্গের অংশ গ্রহনে বহু কাঙ্খিত ভবনের বেইস ঢালাইয়ের কাজ উদ্বোধন করা হয়। দোয়ার অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ও তাঁর স্বামী তৌফিক নেওয়াজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী সহ ভবনের জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের জন্য বিশেষ দোয়া করা হয়।

বর্তমান সরকার উন্নয়নের এক রোল মডেল। এ সরকার দেশের সার্বিক উন্নয়নে শিক্ষা খাতকে বেশি প্রাধান্য দিয়েছেন। তারই অংশ হিসেবে দেশে প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানেই নতুন ভবন অনুমোদন করেছেন।
এছাড়া প্রায় শতবর্ষী উক্ত বিদ্যালয়টি বহু ঐতিহ্য বহন করে আসছে। এখানে একটি নতুন ভবন ছিল এলাকাবাসী ও সময়ের দাবী। এর মাধ্যমে অবশেষে এলাকাবাসীর মাঝে হাসি ফুটল।
দোয়ার অনুষ্ঠান ও বেইস ঢালাইয়ের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শরীফ হোসেন পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, জেলা কৃষকলীগের সহ সভাপতি আব্দুল হান্নান সবুজ, সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন পাটওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কামরুজ্জামান খান, উক্ত কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স পলাশ এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মোঃ আমির হোসেন, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য ফিরোজা বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মনির চৌধুরী, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সোহেল ক্বারী, আওয়ামীলীগ নেতা শহিদ খান, আর্শ্বাদ তফাদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাজী, আবুল বাশার রনিসহ এলাকার সুধিজন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাহাতলী উচ্চ বিদ্যালয় মসজিদের ইমাম হাফেজ মোঃ জাহিদুল ইসলাম।
Facebook Comments

Check Also

করোনা উপসর্গ নিয়ে আশিকাটির সাখাওয়াত নামের এক রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : করোনা উপসর্গ নিয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সদর হাসপাতালে গতকাল ৬ জুলাই …

vv