ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / শাহতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের জন্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ
দৈনিক চাঁদপুর খবর কাযালয়ে করোনা ভাইরাসের কারনে চাঁদপুর সদর উপজেলার শাহতলীতে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে তার ব্যক্তিগত তহবিল থেকে মাক্স ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কাযক্রম উদ্বোধন করেন শাহতলী জিলানী চিশতী কলেজে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । এ সময় শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন।

শাহতলীতে শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের জন্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের কারনে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর ব্যক্তিগত তহবিল থেকে শাহতলীতে অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মাঝে মাক্স ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার চাঁদপুর জেলা শহরস্থ প্রেসক্লাব রোডস্থ দৈনিক চাঁদপুর খবর পত্রিকার কাযালয়ে ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদ্রাসা,জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় , উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনী ও এমএলএসএস (অফিস সহায়ক)দের মাঝে মাস্ক ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ কাযক্রম উদ্বোধন করেন  কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

এ সময় শাহতলী জিলানী চিশতী কলেজ অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ,জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন। জানা গেছে,শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যেক জনপ্রতি চাল(১০কেজি),ডাল(আধা কেজি),তেল(আধা লিটার),লবন(১কেজি),আলু(১ কেজি),সাবান(১টা),মাস্ক (১টা)প্রদান করা হয়েছে ।

এ ব্যাপারে কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন,এটি আমার তরফ থেকে ক্ষুদ্র প্রয়াস মাত্র। আমি চাই এভাবে সরকারের পাশাপাশি স্ব স্ব প্রতিষ্ঠান কিংবা ব্যক্তি পর্যায়ে এগিয়ে আসুন।

এর আগে আমি করোনার কারনে জিলানী চিশতী কলেজ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় এর মার্চ মাসের সকল ছাত্র-ছাত্রীদের বেতন মওকুফের ঘোষনা দিয়েছি।যা ইতিমধ্যে প্রতিষ্ঠান প্রধানগণ কার্যকর করেছে।

Facebook Comments

Check Also

করোনা পরিস্থিতিতে বেকায়দায় হাইমচরের কিন্ডারগার্টেন

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় সারা দেশের ন্যায় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি শিশু …

vv