ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শাহতলীতে মুকবুল মিজির সহ-ধর্মিনীর কুলখানি সম্পন্ন
শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির সাবেক অভিভাবক সদস্য মো: মুকবুল হোসেন মিজির সহ-ধর্মিনী মরহুম জাহানারা বেগমের কবর জিয়ারত করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীসহ পরিবারের সদস্যবৃন্দ।

শাহতলীতে মুকবুল মিজির সহ-ধর্মিনীর কুলখানি সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের মিজি বাড়ি নির্বাসী ও শাহ্তলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির সাবেক অভিভাবক সদস্য মো: মুকবুল হোসেন মিজির সহ-ধর্মিনী জাহানারা বেগমের কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

৯মার্চ (মঙ্গলবার) বাদ যোহর মরহুমের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে দোয়া ও মিলাদ এবং মুনাজাত পরিচালনা করেন বাকিলা মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা এ.এফ.এম আমিন উল্ল্যাহ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহন করেন, শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার চীপ রির্পোটর মো: সাঈদ হোসেন অপু চৌধুরী, শাহতলী কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা বাহাউদ্দিন, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালযের সহকারি শিক্ষক মো: দিদার হোসেন মিজি, বাকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: কামরুজ্জামান, খানবাড়ি বাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ শহিদ উল্ল্যাহ গাজী, মরহুমের স্বামী মো: মুকবুল হোসেন মিজি, মরহুমের একমাত্র ছেলে পুলিশ সদস্য মো: সোহাগ মিজি, ব্যবসায়ী মো: রনি মিজিসহ অন্যান্য মুসল্লিগণ।

উল্লেখ্য, গত ৬মার্চ (শনিবার) দুপুর ১২টায় মরহুমের শাহতলী নিজ বাড়িতে বাধ্যর্কজণিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৫৫বছর। তিনি মৃত্যুকালে স্বামী ১ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv