ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / শাহতলীতে বলগ্রেটের ধাক্কায় ট্রলার ডুবে এক শিশু নিখোঁজ আহত ১০

শাহতলীতে বলগ্রেটের ধাক্কায় ট্রলার ডুবে এক শিশু নিখোঁজ আহত ১০

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার শাহতলীতে ডাকাতিয়া নদীতে বালুবাহী বলগ্রেটের ধাক্কায় বরযাত্রী বহনকারী ট্রলার ডুবে ১ শিশু নিখোঁজ, আহত হয়েছেন ১০ জন, এর মধ্য একজন গুরুতর আহত হয়ে চাঁদপুর সদর হাতপাতালে চিকিৎসা ধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে আটটার দিকে।

জানা যায় সোমবার শাহমাহমুদপুর  ইউনিয়নের পাইকদি গ্রামের দাস বাড়ীর খোকন দাসের ছেলে প্রবাসী নিবাস দাস ট্রলারযোগে বাগাদী ইউনিয়নের চরমশাই গ্রামের বিয়ে করতে যান। কনে নিয়ে আসার পথে শাহতলী বিআরএস ব্রিক ফিল্ড  সংলগ্ন ডাকাতিয়া নদীতে আলিগঞ্জ থেকে বরগ্রট রাজমনি ৪   বরযাত্রী নিয়ে ফেরার পথে ট্রলারটি ধাক্কা মারে। ঘটনার সাথে সাথেই যাত্রীবাহী ট্রলার ডুবে যায়।

দুর্ঘটনাটি বিআরএস ব্রিক ফিল্ডের শ্রমিকরা দেখার সাথে সাথে নদীতে ঝাঁপিয়ে পড়ে, এতে সবাইকে উদ্ধার করতে পারলেও কনের সাথে আসা ৫বছরের এক শিশুকে উদ্ধার করতে পারেনি, অনেক খোঁজাখুঁজির পর শিশুকে না পেয়ে চাঁদপুর ফায়ার সার্ভিস ও নৌবাহিনী ডুবুরি দলকেস্থানীয়রা অবগত করে। নিখোঁজ শিশুর নাম অর্পিতা রানী দাস পিংকি ।

স্থানীয়রা চাঁদপুর ফায়ার সার্ভিস ও নৌবাহিনীকে জানালে তারা রাত বারোটার সময় ঘটনাস্থলে আসে, এসেই সাথে সাথে ডাকাতিয়া নদীর বিভিন্ন স্থানঘুরে দেখেন। সোমবার সকাল আটটায় চাঁদপুর ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরি দল অভিযান পরিচালনা করেন। সকাল থেকে দুপুর পর্যন্ত ডাকাতিয়া নদীর বিভিন্ন স্থানে খুঁজে নিখোঁজ শিশুকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় আহতরা হচ্ছেন জীবন, দ্বীলিপ চন্দ্র দাস, সুকোমল দাস, রতিস, কুদ্দুছ।

চাঁদপুর ফায়ার সার্ভিসের লিডার সিদ্দিকুর রহমান জানান খবরটি শোনার সাথে সাথেই মহনপুর থেকে সরাসরি চলে আসি, এসে ঘটনাস্থল আমরা পর্যবেক্ষণ করি, সোমবার সকাল আটটা থেকে ফায়ার সার্ভিস ও নৌবাহিনী যৌথভাবে অভিযান পরিচালনা করি।অনেক খোঁজাখুঁজির পরেও নিখোঁজ শিশুকে উদ্ধার করতে পারিনি, তবে দুই চার দিনের ভিতরে শুশিটি ভেসে উঠবে। সকাল থেকে বিকাল ৪টা  পর্যন্ত অভিযান পরিচালনা করে স্থানীয় জনপ্রতিনিধি,নিখোঁজ শিশুর  অভিভাবকের সম্মতিক্রমে অভিযান স্থগিত করা হয়। অনেক চেষ্টার পরেও নিখোঁজ শিশুটিকে উদ্ধার করতে না পারায় সকলের সাথে আমরা ও ব্যাথিত।

এদিকে এ দুর্ঘটনার পর ও বর কনের লগ্ন বষ্টের কারনে বিয়ে সম্পন্ন হয়। অন্যদিকে নিখোঁজ শিশুর পরিবারের মাঝে শোকের মাতন বইছে। তিন বোন এক সাথে বরের বাড়িতে এসে এক বোন নিখোঁজ হওয়ার সকলের মাঝেই শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

Check Also

আজ ঐতিহাসিক ৭ই মার্চ

নিজস্ব প্রতিনিধি : আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক …

Shares
vv