ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / শত বাধা পেরিয়ে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে : জিল্লুর রহমান জুয়েল
চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল।

শত বাধা পেরিয়ে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে : জিল্লুর রহমান জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেছেন আওয়ামী লাগ সরকার সব সময় শিক্ষাকে অগ্রাধিকার দিয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার পথেই হেঁটেছেন। আধুনিক পদ্ধতিতে আনন্দময় পরিবেশে পড়াশোনার সঙ্গে সঙ্গে প্রযুক্তির সঙ্গেও পরিচিত হচ্ছে শিশুরা। আমাদের লক্ষ্য, শিশুদের নৈতিকতা এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা।

তিনি গতকাল বিকালে ওয়ারলেসের চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন বঙ্গবন্ধুর উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী এবং যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন সমগ্র বিশ্বের উন্নয়নের রোড মডেল। যোগ্য বাবার যোগ্য সন্তানের হাতে বাংলাদেশ। এ উন্নয়নের পথচলা নিরন্তর। তাই শিক্ষার শক্তিকে কাজে লাগিয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণের পথে হাঁটছি আমরা। দেখছি নতুন স্বপ্ন, নতুন সম্ভাবনা। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ শত বাধা পেরিয়ে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ জিল্লুর রহমান জুয়েল।

তিনি আরো বলেন আমাদের নেত্রী ডাঃ দীপু মনি এমপিকে শিক্ষামন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। দীপু আপা তারেই ধারাবাহিকতা রেখে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন গাজীর সভাপতিত্বে ও একাডেমির অধ্যক্ষ কাউছার পাটোয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষাঅফিসার মানসুর আহমেদ, শিক্ষানুরাগী ও সমাজসেবক মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বরকন্দাজ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট হুমায়ুন কবীর সুমন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সেলিম গাজী, চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর উপদেষ্টা হাসান আলী ভৃইয়া
ভূঁইয়া, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাশেম গাজী প্রমুখ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে গৃহবধু কুহিনুর হত্যার আসামীরা জামিনে এসে বাদীকে হুমকী

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তির ভাটুনীখোলা গ্রামের গৃহবধু কুহিনুর বেগম হত্যা মামলার এজাহার নামীয় আসামীরা …

vv