ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / শতাধিক ঈদ খাদ্য সামগ্রী উপহার দিয়েছে ‘পথশিশু অধিকার চাঁদপুর’

শতাধিক ঈদ খাদ্য সামগ্রী উপহার দিয়েছে ‘পথশিশু অধিকার চাঁদপুর’

শহরের বিভিন্ন এলাকার ছিন্নমূল ও ভাসমান শতাধিক পথশিশুকে ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’।

মঙ্গলবার (১১ মে) বিকেলে শহরের হাজী মহসীন রোডস্থ চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং কার্যালয়ে শিশুদের হাতে খাদ্য সামগ্রী তুলেদেন প্রধান অতিথি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। তিনি এই ধরণের উদ্যোগ নিয়ে পথশিশুদের পাশে থাকায় সংগঠনের সকলকে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক মেঘনা বার্তা প্রকাশক ও সম্পাদক গিয়াস উদ্দিন মিলন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন।

উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, সংগঠনের সভাপতি মেহেদি হাসান, সিনিয়র সহ-সভাপতি হাছান পলাশ,সহ-সভাপতি রিয়াজ গাজী, সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জয়, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান রাকিব, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম, কার্যনিবাহী সদস্য রাসেল আহমেদ জনি, মেহেদী আহমেদ সম্রাট হাছান মিয়াজী, মো. সুজন গাজী ও রুমা আক্তার সাদিয়া।

‘পথশিশু অধিকার চাঁদপুর’ নামে সংগঠনটি চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা শিশুদের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে ২০২০ সালে করোনা পরিস্থিতির শুরুতে আত্মপ্রকাশ করে। এরপর থেকে শিশুদের উন্নত মানের খাবার প্রদান, মাস্ক বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদের পোষাক বিতরণ, এতিম শিশুদের নিয়ে ইফতারের আয়োজনসহ সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

-প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv