ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / ল্যবরেটরী স্কুল সারাদেশে শ্রেষ্ঠ ও মডেল প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পাবে

ল্যবরেটরী স্কুল সারাদেশে শ্রেষ্ঠ ও মডেল প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পাবে

নোমান হোসেন আখন্দ, শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তি ল্যাবরেটরি স্কুলের আনুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম শুভ উদ্ভোধন ও অভিবাভক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৬ জানুয়ারী শনিবার দুপুর ২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আধুনিক ও মানসম্মত শিক্ষায় ল্যাবরেটরী স্কুল অনন্য দৃষ্টান্ত রাখবে। আপনারা সবসময় লেখাপড়ায় মানসম্মত আধুনিক ও ডিজিটাল শিক্ষায় শিক্ষার্থীদের উদ্ভুদ্ধ করবেন। প্রতি মাসে অভিবাভক শিক্ষকদের মতবিনিময় সভার মাধ্যমে সুবিধা-অসুবিধা চিহ্নিতকরণের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানকে এগিয়ে নিবেন। তবেই ল্যাবরেটরি স্কুল হবে সারাদেশে শ্রেষ্ঠ ও মডেল শিক্ষা প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, পৌর আওয়ামীলীগের আহবায়ক ও পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিটুস লরেন্স চিরান, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সম্পাদক নাছরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, যুগ্ম-সম্পাদক বাবু খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোঃ আদেল, চৌধুরী মোঃ মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড আনোয়ার, পৌর আওয়ামীলীগের সিঃ যুগ্ম-আহবায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক আবদুল মান্নান বেপারী প্রমুখ। সভায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের অতিথিবৃন্দ নতুন বই তুলে দেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম প্রধানিয়া।

সভায় প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, অভিবাভক, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নোমান হোসেন আখন্দ : বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব,ঐতিহ্য, সংগ্রাম ও উন্নয়ন যাত্রার ৭১ তম বর্ষে পদার্পন …

vv