ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / লেংটার মেলায় দোকান বসানো নিয়ে ভাইকে ছুরিকাঘাত

লেংটার মেলায় দোকান বসানো নিয়ে ভাইকে ছুরিকাঘাত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বদরপুর হযরত শাহ্ সোলায়মান লেংটার মেলায় দোকান বসানো কেন্দ্র করে ভাইকে ছুরিকাঘাত করেছে আরেক সৎ ভাই। বুধবার (২৯ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

এতে গুরুতর আহত হয়ে পড়ে নিজাম (২৮)। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, বদরপুর গ্রামের সুনু বেপারীর লেংটার মাজার এলাকায় জায়গা রয়েছে। ওই জায়গায় লেংটার মেলা উপলক্ষে তার ছেলে নিজাম দোকান ঘর উঠায়। দোকান করার সময় নিজামের সৎ ভাই মোবারক ও মানিক বাধা দেয়।

এ নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে নিজামের বুকে ও হাতে ছুরিকাঘাত করে মোবারক ও মানিক। এরপর সে গুরুতর আহত হয়ে পড়ে। বর্তমানে নিজাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে। এ ঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে। এ ব্যাপারে মোবারক ও মানিকের সাথে কথা বলার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।
প্রসঙ্গত প্রতি বছরের ন্যায়ে আজ শুক্রবার (৩১মার্চ) ১৭চৈত্র থেকে পরবর্তী ৭ দিনব্যাপি থেকে শুরু হয়েছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের বদরপুরের বেলতলীতে সপ্তাহব্যাপি শাহ সোলেমান লেংটা পাগলের মেলা। ল্যাংটা পাগলের মেলায় এসে সোলেমান শাহ ল্যাংটার অনুকরণ করছে তার ভক্তরা। আজ থেকে শুরু হয়ে আগামী বৃহস্পতিবার পর্যন্ত এ মেলা চলবে। এবার পালিত হচ্ছে শাহ্ সোলেমান লেংটার ৯৮তম ওরশ শরীফ।

শাহ্ সোলেমান লেংটার ওফাত দিবস উপলক্ষে গত ৯৭ টি বছর যাবত উদযাপিত হয়ে আসছে সাত দিনব্যাপি মেলা।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv