ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ
মতলব উত্তরে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।

লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও পুরস্কার বিতরণ

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন।

বক্তব্যে তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ শিক্ষাকে ডিজিটাল ও আধুনিক শিক্ষা হিসেবে গড়ে তোলতে কাজ করছেন। কারণ শিক্ষা উন্নত হলেই জাতি উন্নত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালিকে শিক্ষিত জাতি হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সার্বক্ষণিক কাজ করছেন। বাংলাদেশ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ইতোমধ্যে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন লেগেছে। আরিফুল ইসলাম ইমন আরও বলেন, লুধুয়া স্কুল এন্ড কলেজ গত ২০০০ সালে বর্তমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি অক্লান্ত পরিশ্রমে এমপিও ভূক্ত হয়েছিল। এই প্রতিষ্ঠানের প্রতি মন্ত্রীর অনেক দরদ আছে। এ প্রতিশ্রুতিতে এ শিক্ষা প্রতিষ্ঠান হবে একটি মডেল প্রতিষ্ঠান। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান এবং ত্রাণ মন্ত্রীর তনয় লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি, আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সুস্থতার জন্য দোয়া চান।

লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারি অধ্যাপক মো. কামরুজ্জামানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, কৃষকলীগ নেতা ও গভর্নিং বডির সদস্য আবুল হাশেম, গভর্নিং বডির সদস্য মো. আল মামুন সরকার, গভর্নিং বডির সদস্য বোরহান উদ্দিন মৌলভী, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম নবী বাদল, মো. মজিবুর রহমান দেওয়ান, যুবলীগ নেতা মিয়া জামান আসাদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, সহ-প্রধান শিক্ষক মো. আবু বকর, পরীক্ষার্থী নাঈম হোসেন, ইমরান হোসেন। মানপত্র পাঠ করেন হালিমা আক্তার ও নাহিদা জাহান।

আলোচনা সভা শেষে বিদায়ী পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া ও মিলাদ পরিচালনা করা হয়। এরপর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, গিয়াস উদ্দিন সরকার, ম্যানেজিং কমিটির সদস্য মো. কামরুজ্জামান সরকার, উপজেলা যুবলীগের সদস্য শরীফ সরকার, রুবেল মিয়া বাবু, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেনসহ সকল শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv