ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল’র মেম্বার হলেন সাইফুল ইসলাম রণি

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল’র মেম্বার হলেন সাইফুল ইসলাম রণি

স্টাফ রিপোর্টার : লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল মেম্বার হলেন তরুন উদ্যোক্তা, বিশিষ্ট গণমাধ্যম সংগঠক ও জাতীয় সাংবাদিক ঐক্য পরিষদ(জেএসওপি)র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম রণি।

৩ জানুয়ারি শুক্রবার লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লায়ন কমর উদ্দিন আহমেদ মোঃ সাইফুল ইসলাম রণি’র সদস্য পদ নিশ্চিত করেছেন। যাহার সদস্য নং ৫২৯১৩৩৭।

উল্লেখ্য, মোঃ সাইফুল ইসলাম রণি ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের সদস্য ছাড়াও তিনি সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক মাতৃভূমির খবর’র সিনিয়র সহ-সম্পাদক, বিডিপি নিউজের প্রতিষ্ঠাতা প্রকাশক, ব্যবসায়ী সংগঠন ‘বাংলাদেশ গ্রোসারী বিজনেজ এসোসিয়েশন (বিজিবিএ)র নির্বাচিত পরিচালক, আব্দুস সামাদ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক, বদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, চাঁদপুর জার্নালিস্ট ফাউন্ডেশন অব ঢাকা’র আহবায়ক, বাংলাদেশ লেখক ফোরাম কেন্দ্রীয় সহ-সভাপতি, প্রেস এসোসিয়েশন অব বাংলাদেশ’র সহ-সভাপতি, বদরপুর ইসলামী সমাজকল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় সদস্য সহ আরও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

তিনি লায়ন্স ক্লাবের সদস্য নির্বাচিত হওয়ায় ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট-সেক্রেটারি সহ সকল সদস্য ও কর্মকর্তার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সাইফুল ইসলাম রণি বলেন, আমি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর সদস্য হতে পেরে আমি গর্বিত, কারন এই সংগঠনের মাধ্যমে আমি সামাজিক কর্মকাণ্ডকে আরো প্রসারিত করতে পারবো বলে আমি আশাবাদী। সকলে আমার জন্য দোয়া করবেন।

Facebook Comments

Check Also

দৈনিক চাঁদপুর প্রতিদিন’র মতলব দক্ষিণ প্রতিনিধি মোশারফ হোসেন তালুকদার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকায় মতলব দক্ষিণ উপজেলা প্রতিনিধি হিসেবে …

vv